জয়পুরহাটে কর্মহীন মানুষের মাঝে আওয়ামীলীগ নেতার খাদ্য সামগ্রী বিতরণ | Daily Chandni Bazar জয়পুরহাটে কর্মহীন মানুষের মাঝে আওয়ামীলীগ নেতার খাদ্য সামগ্রী বিতরণ | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ২৪ এপ্রিল, ২০২০ ২৩:৪৮
জয়পুরহাটে কর্মহীন মানুষের মাঝে আওয়ামীলীগ নেতার খাদ্য সামগ্রী বিতরণ
ব্যুরো প্রতিনিধি,জয়পুরহাট

জয়পুরহাটে  কর্মহীন মানুষের মাঝে আওয়ামীলীগ নেতার খাদ্য সামগ্রী বিতরণ

দেশে চলছে মহামারি করোনার ক্রান্তিকাল। এসময়ে  লকডাউনে স্থবির সকল এলাকা। মানুষের কাজ নাই, খাবার নাই। অসহায় মানুষগুলো না খেয়ে দিন পার করছেন এমন সময় করোনাভাইরাসের প্রভাবে জয়পুরহাটে কর্মহীন হয়ে পড়া নিম্ন আয়ের মানুষের মাঝে বিভিন্ন ধরনের নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেছেন সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও দোগাছি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান  জহুরুল ইসলাম। 
 
শুক্রবার দুপুরে সদর  উপজেলার দোগাছি ইউনিয়নের বিভিন্ন এলাকায় নিম্ন আয়ের মানুষের মধ্যে এ সব খাদ্য সামগ্রী (চাল, আটা, ডাল, আলু,তেল,পেঁয়াজ, ) বিতরণ করা হয়।  কর্মহীন দরিদ্র মানুষের মধ্যে এসব সামগ্রী তুলেদেন জহুরুল ইসলাম। 
 
খাদ্য সামগ্রী বিতরণের সময় জহুরুল ইসলাম বলেন, দেশের মানুষ আজ একটি ভয়ানক পরিস্থিতি মোকাবেলা করছেন। মানুষের পেটে খাবার নেই। আয় রোজগারের পথ বন্ধ হয়ে গেছে। পরিবার নিয়ে কষ্টে থাকা এই  মানুষগুলোর কথা চিন্তা করে তাদের পাশে এই মুহূর্তে দাঁড়ানোকে একজন বিবেকবান মানুষের কাজ বলে মনে করি। বিপদের দিনে সামান্য কিছু নিয়ে মানুষের পাশে থাকার চেষ্টা করছি। সমাজের বিত্তবান ও স্বচ্ছল প্রতিটি মানুষকেই যার যার সাধ্য অনুযায়ী এগিয়ে আসা উচিত। আমি যতটুকু পারি অব্যাহতভাবে এই সংকটে হত দরিদ্র মানুষের পাশে থাকার চেষ্টা করবো। এসময় সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম মোস্তফা, দোগাছি ইউনিয়ন আওয়ামীলীগর মতিউর রহমানসহ অন্যরা  উপস্থিত ছিলেন। 

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন