‘এগিয়ে এলো জয়পুরহাট জেলা যুবলীগ ; মুখে হাসি নিয়ে বিদায় নিল ১২০ অসহায় পরিবার’ | Daily Chandni Bazar ‘এগিয়ে এলো জয়পুরহাট জেলা যুবলীগ ; মুখে হাসি নিয়ে বিদায় নিল ১২০ অসহায় পরিবার’ | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ২৭ এপ্রিল, ২০২০ ২২:০২
‘এগিয়ে এলো জয়পুরহাট জেলা যুবলীগ ; মুখে হাসি নিয়ে বিদায় নিল ১২০ অসহায় পরিবার’
শাহাদাৎ হোসেন,ব্যুরো প্রতিনিধি,জয়পুরহাটঃ

‘এগিয়ে এলো জয়পুরহাট জেলা যুবলীগ ;
 মুখে হাসি নিয়ে বিদায় নিল  ১২০ অসহায় পরিবার’

বৈশ্বিক করোনা মহামারিতে লম্বা লক ডাউনের কারণে সমাজে খেটে খাওয়া মানুষ বিশেষ করে রিক্সা/ভ্যান চালক,দিন মজুর,কামার ,কুমার,গৃহকর্মীসহ নম্নি ও মধ্যবিত্তদের মাঝে দেখা দিয়েছে তীব্র খাদ্য সংকট। দিনভর দেখা যায় নেতা ও জনপ্রতিনিধিদের বাসার ও অফিসের সামনে লক্ষনীয় ভীড়। ভিক্ষুকের সংখ্যা তুলনামূলক কমলেও এ সমস্ত পরিবারের মানুষগুলোকে দেখাযায় দিনভর। কোন কোন পরিবার লোক লজ্জার ভয়ে কোথাও হাত পাততে পারছেনা। ফলে একবেলা আধাবেলা না খেয়ে পার করছে দিন। 

এসকল পরিবারকে বেছে বেঁছে সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছে জয়পুরহাট জেলা যুবলীগ। গতকাল বিকেল চারটায় নিম্ন আয়ের এসব পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে। আর যেসমস্ত পরিবার গোপনে সাহায্য চাইছে তাদের বাড়ী বাড়ী গোপনে খাদ্যদ্রব্য পৌঁছায়ে দেয়ার ব্যবস্থা করেছে যুব সংগঠনটি।

সরেজমিনে গিয়ে দেখা যায় পৌরসভার তিননম্বর ওয়ার্ডে রহমতপুর এলাকায় সামাজিক দূরত্ব বজায় রেখে,স্বাস্থ্যবিধি মেনে অত্যন্ত সুষ্ঠভাবে খাদ্যদ্রব্য বিতরণ করেছে জেলা যুবলীগের সভাপতি প্রভাষক সুমন কুমার সাহা ও সাধারন সম্পাদক রাসেল দেওয়ান মিলন। এছাড়াও উপস্থিত ছিল জেলা যুবলীগের একঝাক স্বেচ্ছাসেবক সহ  যুগ্ম সম্পাদক মোস্তফা মেহমুদ তমাল,সাংগঠনিক সম্পাদক রাহাত রাব্বি সম্পাদক মন্ডলীর সদস্যবৃন্দ সহ বিভিন্ন পর্যায়ের নেতা কর্মী প্রমূখ। 

বিতরন কালে সভাপতি সুমন সাহা ও সাধারন সম্পাদক রাসেল দেওয়ান মিলন বলেন, জেলার সর্বত্র যুবলীগের ত্রান সহায়তা কমিটি করে তাদের দিয়ে আমরা নিম্ন আয়ের প্রকৃত পরিবারগুলোর তালিকা প্রস্তুত করছি এবং আমাদের সাধ্যমত পরিবারগুরোকে সেবা দেয়ার চেষ্টা করে যাচ্ছি। যতদিন সঙ্কট চলবে ততদিন আমাদের এ কার্যক্রম ধারাবাহিকভাবে অব্যাহত থাকবে।

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন