বগুড়া ফুলতলা থেকে পলাতক করোনা রোগী শেখেরকোলা থেকে উদ্ধার, পুরো বাড়ি লকডাউন | Daily Chandni Bazar বগুড়া ফুলতলা থেকে পলাতক করোনা রোগী শেখেরকোলা থেকে উদ্ধার, পুরো বাড়ি লকডাউন | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ৩০ এপ্রিল, ২০২০ ০২:৫২
বগুড়া ফুলতলা থেকে পলাতক করোনা রোগী শেখেরকোলা থেকে উদ্ধার, পুরো বাড়ি লকডাউন
ষ্টাফ রিপোর্টার

বগুড়া ফুলতলা থেকে পলাতক করোনা রোগী শেখেরকোলা থেকে উদ্ধার, পুরো বাড়ি লকডাউন

বগুড়া ফুলতলা থেকে পলাতক করোনা শনাক্ত রোগী এমদাদ কে বুধবার সদরের শেখেরকোলা ইউনিয়নের রোগীর পৈত্রিক নিজ বাড়ি থেকে পলায়ন থাকা অবস্থায় উদ্ধার করেছে সদর থানা পুলিশ। পরবর্তীতে এখন পযর্ন্ত  সে শারিরিকভাবে অনেকটাই সুস্থ থাকায় তাকে নিজ বাড়িতে রেখেই প্রশাসনের নজদারিতে পুরো বাড়ি সম্পূর্ণ লক-ডাউন করা হয়েছে।

জানা যায়, নারায়নগঞ্জের ঔষধ কোম্পানীতে কাজ করা এমদাদের করোনা পজিটিভ রিপোর্ট আসে গত মঙ্গলবার। পরে ঐ দিনেই সে ভয়েতে একসময় ফুলতলা ভাড়া বাসা থেকে পলায়ন করে যাতে ঐ এলাকা সহ পুরো বগুড়ায় আতঙ্ক ছড়িয়ে পরে। সাথে সাথেই তাকে খুঁজতে মরিয়া হয়ে উঠে বগুড়া জেলা পুলিশ পরিবারের প্রতিটি সদস্য। এক পর্যায়ে বুধবার দুপুরে বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ এস এম বদিউজ্জামান কৌশলে করোনা নিয়ে আত্মগোপনে থাকা রোগী এমদাদ এর স্ত্রী বগুড়া শজিমেক হাসপাতালের স্টাফ নার্স নাজমুন নাহারের সাথে কথা বলে তার ঠিকানা জানতে পারেন।

সাথে সাথে শেখেরকোলা ইউনিয়নের চেয়ারম্যান প্রভাষক কামরুল হাসান ডালিমের সহযোগিতায় এবং সদর থানার এসআই সোহেল রানার নেতৃত্বে ঐ ইউনিয়নেই রোগীর পৈত্রিক বাড়ির তার নিজ ভাইয়ের ঘরে লুকিয়ে থাকা অবস্থায় তাকে উদ্ধার করে। এ ঘটনায় বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ এস এম বদিউজ্জামান বলেন, কাউকে কিছু না বলে এভাবে আত্মগোপনের কারণ হিসেবে করোনা শনাক্তের ঘটনায় সে খুব ভীত হয়ে গিয়েছিল তাই গোপনে সে ঐ বাড়িতে লুকিয়ে ছিল বলে জানা যায়। তাকে খুঁজে পাওয়ার সাথে সাথেই তার ঐ পুরো বাড়ি সম্পূর্ণ লকডাউন ঘোষণা করা হয়েছে। তাকে খুঁজে পাওয়ার মাধ্যমে ইতিমধ্যেই সকলে কিছুটা স্বস্তি পেয়েছে মর্মে জানান এই কর্মকর্তা। 

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন