জলঢাকায় নতুন করে করোনা আক্রান্ত ১ জন এই নিয়ে মোট আক্রান্ত ৭ | Daily Chandni Bazar জলঢাকায় নতুন করে করোনা আক্রান্ত ১ জন এই নিয়ে মোট আক্রান্ত ৭ | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ৯ মে, ২০২০ ০০:৫৫
জলঢাকায় নতুন করে করোনা আক্রান্ত ১ জন এই নিয়ে মোট আক্রান্ত ৭
আল-ইকরাম বিপ্লব জলঢাকা নীলফামারী প্রতিনিধিঃ

জলঢাকায় নতুন করে করোনা আক্রান্ত ১ জন এই নিয়ে মোট আক্রান্ত ৭

নীলফামারী জলঢাকা উপজেলার গোলমুন্ডা ইউনিয়নের প্রয়াত জহির উদ্দিনের স্ত্রী মোছাঃ অপিজন নেছা (৫৫) এর শরীরে কোভিট-১৯ দেখা মিলেছে। জানা যায় তিনি গত ৩ এপ্রিল শারীরিক অসুস্থতা নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়ে চিকিৎসারত অবস্থায় ০৩ দিন পর জ্বর ও সর্দি-কাশী দেখা দিলে কর্তব্যরত চিকিৎসক ৬ এপ্রিল করোনা ভাইরাস সংক্রমন সন্দেহে তাঁর নমুনা সংগ্রহ করে পরদিন হাসপাতাল হতে ছাড়পত্র প্রদান করেন এবং ডাক্তার তাঁকে  হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ প্রদান করেন।

শুক্রবার বিকালে তাহার করোনা ভাইরাস পজেটিভ রিপোর্ট আসায় জলঢাকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ও জলঢাকা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জনাব মোঃ ফজলুর রহমান এর নেতৃত্বে করোনা ভাইরাস ম্যানেজমেন্ট সদস্যদের সমন্বয়ে থানা পুলিশের একটি টিম আক্রান্ত ব্যক্তির ঠিকানায় গিয়ে আক্রান্ত ওই মহিলার বয়স ও শারীরিক অবস্থা বিবেচনায় নিজ গৃহে আইসোলেশনে রাখা হয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃক নিজ গৃহে আইসোলেশন অবস্থায় চিকিৎসার ব্যবস্থা পত্র প্রদান করেন। উল্লেখ্য যে, তাহার করোনা ভাইরাস সংক্রমন পজেটিভ সংক্রান্তে পরিবার সহ আশেপাশের লোকজনের নিকট জিজ্ঞাসাবাদে কোন উৎস খুজে পাওয়া যায় নাই।

ওই আক্রান্ত ব্যক্তির বাড়ী সহ মোট ০৪ টি বাড়ীর ২১ জন সদস্যকে লক ডাউনে থাকার নির্দেশ দিয়েছেন থানা প্রসাশন। তদারকি করার জন্য সংশ্লিষ্ট ইউনিয়নের দায়িত্ব প্রাপ্ত এসআই (নিঃ) মোঃ আব্দুল হামিদ কে নির্দেশ প্রদান করা হয়েছে।

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন