‘শান্তিনগর গ্রাম থিয়েটারের উদ্যোগে সামাজিক কার্যক্রম এর আওতায় বিনামূল্যে সুরক্ষা সামগ্রী প্রদান ও সচেতনতা বৃদ্ধিতে প্রচার ও প্রচারনা শুরু’ | Daily Chandni Bazar ‘শান্তিনগর গ্রাম থিয়েটারের উদ্যোগে সামাজিক কার্যক্রম এর আওতায় বিনামূল্যে সুরক্ষা সামগ্রী প্রদান ও সচেতনতা বৃদ্ধিতে প্রচার ও প্রচারনা শুরু’ | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১৩ মে, ২০২০ ০৪:৫০
‘শান্তিনগর গ্রাম থিয়েটারের উদ্যোগে সামাজিক কার্যক্রম এর আওতায় বিনামূল্যে সুরক্ষা সামগ্রী প্রদান ও সচেতনতা বৃদ্ধিতে প্রচার ও প্রচারনা শুরু’
শাহাদাৎ হোসেন,ব্যুরো প্রতিনিধি,জয়পুরহাটঃ

‘শান্তিনগর গ্রাম থিয়েটারের উদ্যোগে সামাজিক কার্যক্রম এর আওতায় বিনামূল্যে 
 সুরক্ষা সামগ্রী প্রদান ও সচেতনতা বৃদ্ধিতে প্রচার ও প্রচারনা শুরু’

উত্তর জনপদের ছোট্র জেলা জয়পুরহাটে করোনা পজেটিভ এর সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। ঈদুল ফিতর এর কারনে প্রশাসন থেকে সময় বেঁধে দিয়ে, সামাজিক দুরত্ব বজায় রেখে কিছু সংখ্যক দোকান খোলার অনুমতি মেলায় হুমড়ি খেয়ে পড়ছে দীর্ঘদিন ঘরে বন্দী থাকা মানুষ জন। কোনরকম নিয়ম নীতির তোয়াক্কা না করে বিপনি বিতান গুলো বেচাকেনা করছে। বিশ্বব্যাপি সমগ্র মানব জাতি যখন অদৃশ্য ভাইরাসের বিরুদ্ধে যুদ্ধ করছে ; নিজকে সচেতন রেখে অন্যকে সচেতন করার  মাধ্যমে। লক্ষ লক্ষ মানুষ যেখানে করোনার থাবায় মৃত্যু বরণ করছে ,সেখানে কৃষিপ্রধান জয়পুরহটের চিত্র সম্পূর্ণ আলাদা। যেন কভিড ১৯ কে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে এলাকার জনগন রীতিমত স্বাভাবিক কার্যক্রম করবার প্রচেষ্টা চালাচ্ছে। জেলার আইন শ ৃঙ্খলা বাহিনী নিয়ন্ত্রনে আনতে হিমশিম খাচ্ছে।

এ পরিস্থিতিতে জেলার সুনামধন্য সাংস্কৃতিক সংগঠন শান্তিনগর গ্রাম থিয়েটার জেলা প্রশাসনের সার্বিক সহযোগীতায় করোনা সচেতনতা সম্পর্কিত বিভিন্ন ফেস্টুন ,আকর্ষনীয় ব্যানার সহ পিকআপ ভ্যানে মাইক লাগিয়ে দুদিনব্যাপি করোনা স্বাস্থ্য সামগ্রী জেলার প্রতিটি থানায় বিনামূল্যে প্রদানের কার্যক্রম শুরু করেছে।

এর আগে থিয়েটারের নিজস্ব কার্য্যালয়ের সামনে সুরক্ষা কার্যক্রমের উদ্বোধন করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মিল্টন চন্দ্র রায়। সেসময় উপস্থিত ছিলেন থিয়েটারের সভাপতি বিশিষ্ট নাট্যকর্মী মিজানুর রহমান,সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ,থিয়েটার কর্মী ও জেলা পরিষদের সদস্য প্রভাষক সুমন কুমার সাহা,চারুকলা’র সহযোগী অধ্যাপক হারুনুর রশিদ টুটুল,সরকারী মহিলা কলেজের সহযোগী আধ্যাপক আমিনুর রহমান সুইট,জয়পুরহাট প্রেসক্লাবের সাধারন সম্পাদক খ.ম রনি,সমাজ সেবক প্রিন্স চৌধুরী,হেলাল উদ্দিন,মোল্লা রিপন ও তিতাস মোস্তফা প্রমূখ।   

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন