সাবেক ছাত্রনেতা জুয়েলের উদ্যোগে ৯নং ওয়ার্ডে ইফতার সামগ্রী বিতরণ | Daily Chandni Bazar সাবেক ছাত্রনেতা জুয়েলের উদ্যোগে ৯নং ওয়ার্ডে ইফতার সামগ্রী বিতরণ | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১৫ মে, ২০২০ ০১:৩২
সাবেক ছাত্রনেতা জুয়েলের উদ্যোগে ৯নং ওয়ার্ডে ইফতার সামগ্রী বিতরণ
ষ্টাফ রিপোর্টার

সাবেক ছাত্রনেতা জুয়েলের উদ্যোগে
৯নং ওয়ার্ডে ইফতার সামগ্রী বিতরণ

বৃহস্পতিবার বিকেলে বগুড়া পৌর এলাকার ৯নং ওয়ার্ডে ২’শ অসহায় ও কর্মহীন মানুষের মাঝে ইফতার সামগ্রী ও এক বেলা খাবার বিতরণ করেন জেলা আওয়ামী লীগ নেতা আল রাজী জুয়েল।

বগুড়া পৌর এলাকার ৯নং ওয়ার্ডের বিভিন্ন স্থানে ২০তম রমজানে অসহায়,কর্মহীন মানুষের মাঝে ২০০ প্যাকেট ইফতার সামগ্রী ও ১ বেলা খাবার বিতরণ করেন বগুড়া জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা আওয়ামীলীগের সাবেক উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আল রাজী জুয়েল।

বৃহস্পতিবার শহরের সুত্রাপুর, খান্দার, চাপড়পাড়া, কবিতা ক্লিনিক, শহীদ নগর, হাড়িপাড়া এলাকায় পুরো রমজানে মোট ৬ হাজার কর্মহীন ও অসহায় মানুষের মাঝে ইফতার বিতরণের ধারাবাহিকতায় প্রতিদিনের ন্যায় সাবেক এই ছাত্রনেতা এবং সামাজিক সংগঠন বিডিইও’র নির্বাহী পরিচালক আল রাজি জুয়েলের আয়োজনে ২’শ প্যাকেট ইফতার সামগ্রী ও ১ বেলা খাবার বিতরণ কাযক্রম অনুষ্ঠিত হয়েছে।

বিতরণকালে এসময় উপস্থিত ছিলেন ৯নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা গোলাম আযম টিকুল, পাইন, জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা গোলাম হোসেন, সাবেক জেলা ছাত্রলীগ নেতা রিফাত, জেলা ছাত্রলীগ নেতা মুকুল হোসেন, সজীব সাহা, নূরে আলম, সাজু শেখ, আসিফ শেখ প্রমুখ। 


দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন