জয়পুরহাটে ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের খাদ্য সামগ্রী বিতরণ | Daily Chandni Bazar জয়পুরহাটে ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের খাদ্য সামগ্রী বিতরণ | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১৫ মে, ২০২০ ০২:০২
জয়পুরহাটে ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের খাদ্য সামগ্রী বিতরণ
ব্যুরো প্রতিনিধি,জয়পুরহাট:

জয়পুরহাটে ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের খাদ্য সামগ্রী বিতরণ

সারা দেশের ন্যায় বাংলাদেশ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ জয়পুরহাট জেলা শাখার উদ্যোগে অসহায় ভ্যান-রিকশা ও দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী দিয়েছে। বৃহস্পতিবার (১৪ মে) বিকেল থেকে সন্ধা পর্যন্ত জয়পুরহাট শহরের বিভিন্ন স্থানে চাল, সেমাই, চিনি ও দুধ কিতরণ করা হয়। বাংলাদেশ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ জয়পুরহাট জেলা শাখার সমন্বয়ক এস.এম আবিদ শিহাব গালিব ও আক্কেলপুর উপজেলা শাখার সমন্বয়ক আশিক হোসেন সহ এলাকার যুব সমাজ ত্রাণ বিতরণ কাজে সহায়তা প্রদান করেন।

এ ব্যাপারে এস.এম আবিদ শিহাব গালিব বলেন, ‘বাংলাদেশ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের পক্ষ থেকে সারা বাংলাদেশে রাশেদ খান ও ডাকসু ভিপি নুরুল হক নূরু’র নেতৃত্বে প্রায় এক লাখ পরিবারকে ১০ লাখ টাকার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এরই ধারাবাহিকতায় জয়পুরহাট জেলার ৫টি উপজেলার বিভিন্ন ইউনিয়নসহ পৌরসভায় বসবারত দরিদ্র ৫০০ টি পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এ সময় তিনি সমাজের সকল সামর্থ্যবান ব্যক্তিদের এগিয়ে আসার আহ্বান জানান।

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন