বগুড়ায় নতুন করে দুই নার্সসহ করোনায় আক্রান্ত ১১ জন | Daily Chandni Bazar বগুড়ায় নতুন করে দুই নার্সসহ করোনায় আক্রান্ত ১১ জন | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ২৭ মে, ২০২০ ১২:০৯
বগুড়ায় নতুন করে দুই নার্সসহ করোনায় আক্রান্ত ১১ জন
ষ্টাফ রিপোর্টার

বগুড়ায় নতুন করে দুই নার্সসহ করোনায় আক্রান্ত ১১ জন

বগুড়ায় ২৪ ঘন্টায় নতুন করে ১১জন করোনায় আক্রান্ত হয়েছে। এনিয়ে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ১৯০ জনে। আজ মঙ্গলবার রাত ৯ টায় নিশ্চিত করেছেন বগুড়া ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন।তিনি জানান, গত ২৪ ঘন্টায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ পিসিআর ল্যাবে পাঠানো নমুনা পরীক্ষার ৯৪ টি নমুনার পরীক্ষার মাঝে বগুড়ার ৯০টি ফলাফলে ১১ জনের শরীরে কোভিড-১৯ অর্থাৎ করোনা ভাইরাস ধরা পড়েছে।

আক্রান্তদের মধ্যে সদর উপজেলার ৬ জন, সোনাতলার ১ জন, শাহাজাহানপুরের ১ জন, কাহালুর ১ জন, ধুনটের ১ জন ও শিবগঞ্জের ১ জন। সদরের ৬ জনের মধ্যে ঠনঠনিয়ার একজন ঢাকা ফেরত ব্যাক্তি, রহমাননগরের একজন স্থানীয় ভাবে আক্রান্ত, শহরের নাটাইপাড়ার একজন, মালগ্রাম দক্ষিণপাড়ার একজন, নিশিন্দারার একজন, তিনি পেশায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের নার্স এবং পালশার একজন পলাতক ব্যক্তি করোনায় আক্রান্ত । সোনাতলার উপজেলার চরপাড়ার একজন তিনি ঢাকা ফেরত। শিবগঞ্জ উপজেলার মোকামতলার একজন তিনিও ঢাকা ফেরত।

ধুনট উপজেলায় চিকাশীর একজন ব্যক্তি। শাজাহানপুর শাকপালার একজন তিনি শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের নার্স। কাহালু উপজেলার পরীবকুলতলার একজন ব্যক্তি তিনি স্থানীয় ভাবেই আক্রান্ত।তিনি আরো জানান এ নিয়ে বগুড়ায় মোট আক্রান্ত ১৯০ জন, সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন মোট ১৬জন, মৃত- ১ জন।
বর্তমান করোনা পজিটিভ রোগীর সংখ্যা ১৭৩ জন।

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন