শেরপুরে অভুক্তদের মাঝে যুবলীগ নেতার খাবার বিতরণ | Daily Chandni Bazar শেরপুরে অভুক্তদের মাঝে যুবলীগ নেতার খাবার বিতরণ | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ৩০ মে, ২০২০ ২০:৪৮
শেরপুরে অভুক্তদের মাঝে যুবলীগ নেতার খাবার বিতরণ
শেরপুর(বগুড়া)প্রতিনিধিঃ

শেরপুরে অভুক্তদের মাঝে যুবলীগ নেতার খাবার বিতরণ

শেরপুর উপজেলার ছোনকা বাজার এলাকায় ২৮মে রাতে অভুক্ত ও সুবিধাবঞ্চিত অসহায়দের মাঝে রান্না করা খাবার তুলে দেন যুবলীগ সা: সম্পাদক ফেরদৌস জামান মুকুল, এ সময় উপস্থিত ছিলেন, আ. লীগ সভাপতি আবুল কালাম আজাদ।

বগুড়ার শেরপুরে কোভিড-১৯ এর প্রভাবে সবকিছু বন্ধ থাকায় অভুক্ত ও সুবিধাবঞ্চিত অসহায় মানুষদের খাদ্য সহযোগিতায় এগিয়ে এসেছেন এক সমাজসেবক। গত ২৮মে অর্ধরাত্রিতে ভবানীপুর ইউনিয়ন যুবলীগের সা: সম্পাদক ও ছোনকা দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের সভাপতি ফেরদৌস জামান মুকুল এমন আয়োজন করেন ইউনিয়নের ছোনকা বাজার এলাকায়। ওইদিন এলাকার অভুক্ত ও সুবিধাবঞ্চিত দুইশতাধিক মানুষের মাঝে নিজ বাড়িতে রান্না করা খাবার বিতরণ করেন তিনি। নিজ বাসভবনে খাবার বিতরণের পরে এলাকার বিভিন্ন সড়কে ঘুরে অভুক্ত ও অসহায়দের খুঁজে খাবার তুলে দেন তাদের হাতে। এ সময় খাবার বিতরণে অংশ গ্রহন করেন, ভবানীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ।

এ ছাড়াও খাবার বিতরণে অংশ গ্রহন করেন, ভবানীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইয়াছিন আলী, শেরপুর উপজেলা যুবলীগ নেতা বেল্লাল হোসেন রুবেল, মঞ্জুর মোর্শেদ পরাগ, মির্জাপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, ভবানীপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি রামকৃষ্ণ, আতিকুর রহমান, শেরপুর শহর যুবলীগের প্রচার সম্পাদক শাহিন শেখ, ছাত্রলীগ নেতা জিম রহমান, শাহিন আকতার মেরাজ, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা হায়দার আলী, শাহজামাল ফকির,  ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আঃরশিদ সহ আরও অনেকে।

খাবার বিতরণকারী ফেরদৌস জামান মুকুল জানান, বর্তমান দুর্যোগময় পরিস্থিতিতে সকল কিছু বন্ধ থাকায় সুবিধাবঞ্চিত অনেক মানুষ অভুক্ত থাকছেন। তাই নিজ বাড়িতে ও এলাকার বিভিন্ন সড়কে ঘুরে এদের খাবার দেয়ার ব্যবস্থা করছেন তিনি এবং আগামীতেও সাধ্যমত এমন কার্যক্রম অব্যাহত রাখবেন বলে জানান তিনি।

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন