বগুড়ায় বালু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা | Daily Chandni Bazar বগুড়ায় বালু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১২ জুন, ২০২০ ২১:৪০
বগুড়ায় বালু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা
ষ্টাফ রিপোর্টার

বগুড়ায় বালু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

বগুড়ায় পূর্ব বিরোধের জের ধরে বালু ব্যবসায়ী মো: শাকিলকে (৩০) কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। শুক্রবার সকাল ১১ টায় বগুড়া শহরের আকাশতারা থেকে সদর থানা পুলিশ লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে প্রেরণ করে। ঘটনার পর থেকে সন্ত্রাসীরা পলাতক রয়েছে।

বগুড়া সদর থানা পুলিশ সুত্রে জানা যায়, বগুড়া শহরের নারুলি তালপট্টি এলাকার শফিকুল ইসলামের পুত্র মো: শাকিল এলাকায় দির্ঘদিন ধরে বালু বিক্রি করতো। বালু বিক্রি করতে গিয়ে স্থানীয় কয়েকজন যুবকের সাথে তার বিরোধ বাঁধে। শুক্রবার সকালে মোটরসাইকেল যোগে শাকিল ও তার এক বন্ধু আকাশ তারা থেকে সাবগ্রামের তালপট্টিতে ফিরছিল। তারা আকাশতারা মোবাইল টাওয়ারের পাশে সুলতানের খড়ির দোকানের কাছে আসা মাত্র একদল সন্ত্রাসী লাঠিসোঠা ও ধারালো অস্ত্র নিয়ে হামলা করে। এই হামলায় শাকিল মাথায় আঘাত পেয়ে গুরুত্বর আহত হয়। স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাপসাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, আহত সাকিলকে হাসপাতালে নেয়ার পর ডাক্তার মৃত ঘোষণা করেন। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে নেয়া হয়েছে। বগুড়ার সদর থানার অফিসার ইনচার্জ এসএম বদিউজ্জামান জানান, নিহত শাকিলের বিরুদ্ধে সদর থানায় হত্যাসহ একাধিক মামলা রয়েছে। থানা পুলিশ শাকিল হত্যা ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান পরিচালনা করছে। 

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন