বগুড়ায় কর্মরত পুলিশ কন্সটেবলের মৃত্যু পরে টেস্টে করোনা পজিটিভ | Daily Chandni Bazar বগুড়ায় কর্মরত পুলিশ কন্সটেবলের মৃত্যু পরে টেস্টে করোনা পজিটিভ | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১৯ জুন, ২০২০ ২০:৪৭
বগুড়ায় কর্মরত পুলিশ কন্সটেবলের মৃত্যু পরে টেস্টে করোনা পজিটিভ
ষ্টাফ রিপোর্টার

বগুড়ায় কর্মরত পুলিশ কন্সটেবলের
মৃত্যু পরে টেস্টে করোনা পজিটিভ

বগুড়ায় কর্মরত পুলিশ কন্সটেবল ফয়সাল আলম (৩৮) হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন। মারা যাওয়ার পর নমুনা পরীক্ষায় তার করোনা পজিটিভ পাওয়া যায়।বুধবার দিবাগত রাত সোয়া ১টায় বুকের ব্যাথা নিয়ে অসুস্থ্য হয়ে পড়লে প্রথমে তাকে বগুড়া পুলিশ লাইন্স হাসপাতালে এবং পরে সেখান থেকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হসপাতালে ভর্তি করার পর ভোরে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। মারা যাওয়ার পর তার নমুনা পরীক্ষায় করোনা টেস্টে পজিটিভ হয়। 

মৃত পুলিশ সদস্য ফয়সাল আলম (৩৮) বগুড়া সদর থানার নারুলী পুলিশ ফাঁড়িতে কন্সটেবল হিসেবে কর্মরত ছিলেন। তার স্থায়ী বাড়ী রাজশাহী জেলার গোদাগাড়ী থানার রাজাবাড়ী হাটের রানীনগর গ্রামে বলে জেলা পুলিশ বিভাগ জানিয়েছে। বগুড়া জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) সনাতন চক্রবর্তী জানিয়েছেন, পুলিশ কন্সটেবল ফয়সাল আলম বৃহস্পতিবার দিবাগত রাত সোয়া ১ টার দিকে বুকে ব্যথা জনিত কারণে হঠাৎ অসুস্থ হয়ে পড়ে। তার যাবতীয় চিকিৎসার ব্যবস্থা করা হলেও হাসপাতালে চিকিৎসা অবস্থায় সে মারা যায়। বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ এসএম বদিউজ্জামান জানান, সে মারা যাওয়ার পর করোনা পজিটিভ হওয়ার সংবাদ পাওয়া যায়। 

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন