আক্কেলপুরে স্ত্রী হত্যার দায়ে স্বামী আটক | Daily Chandni Bazar আক্কেলপুরে স্ত্রী হত্যার দায়ে স্বামী আটক | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ২১ জুন, ২০২০ ০০:৩০
আক্কেলপুরে স্ত্রী হত্যার দায়ে স্বামী আটক
আক্কেলপুর (জয়পুরহাট) প্রতিনিধি:

আক্কেলপুরে স্ত্রী হত্যার দায়ে স্বামী আটক

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার হরিসাড়া গ্রামের রোজিনা বেগম নামের এক গৃহবধুকে হত্যার অভিযোগে পুলিশ তার স্বামী মেহেদি হাসানকে আটক করেছে। শনিবার সকালে ওই গৃহবধুর মরদেহ তার বাবার বাড়ি একই এলাকার গুডুম্বা পূর্বপাড়া গ্রামের পাশের একটি সড়ক থেকে উদ্ধার করে মর্গে পাঠিয়েছে থানা পুলিশ। তার শরীরে ছুরিকাঘাতের চিহ্ন ছিল। 

রোজিনার বাবা মকবুল হোসেন বলেন,‘মাত্র দেড়মাস আগে মেয়েকে বিয়ে দিয়েছি। শুক্রবার রাতে স্বামীর সাথে মেয়ে শ^শুরবাড়ি যায়। আর শনিবার সকালে জানতে পারি আমার বাড়ির পাশেই সড়কের ওপর মেয়েটির মরদেহ পড়ে আছে। তাঁর দাবি,স্বামী মেহেদি হাসানই তাকে হত্যা করে দোষ চাপানোর জন্য আমাদের গ্রামের পাশে ফেলে রেখে পালিয়ে গেছে’। 

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু ওবায়েদ জানান, গুডুম্বা পূর্বপাড়া গ্রামের মকবুল হোসেনের মেয়ে রোজিনা বেগমের সাথে দেড় মাস আগে বিয়ে হয় পাশর্^বর্তী হরিসাড়া গ্রামের মেহেদি হাসানের । রোজিনা মেহেদি হাসানের দ্বিতীয় স্ত্রী। শুক্রবার রাতে রোজিনা স্বামীর সাথে শ^শুরবাড়ি যায়। শনিবার সকালে বাবার বাড়ি গুডুম্বা পূর্বপাড়া গ্রামের পাশের সড়কের ওপর তার মরদেহ পাওয়া যায়। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় তার স্বামী মেহেদি হাসানকে আটক করা হয়েছে। মামলার পর তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন