ডাঃ রকিব হত্যাকারীদের শাস্তির দাবিতে বগুড়ায় মানববন্ধন | Daily Chandni Bazar ডাঃ রকিব হত্যাকারীদের শাস্তির দাবিতে বগুড়ায় মানববন্ধন | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ২১ জুন, ২০২০ ২২:৪৪
ডাঃ রকিব হত্যাকারীদের শাস্তির দাবিতে বগুড়ায় মানববন্ধন
ষ্টাফ রিপোর্টার

ডাঃ রকিব হত্যাকারীদের শাস্তির
দাবিতে বগুড়ায় মানববন্ধন

বাগেরহাট ম্যাটসের অধ্যক্ষ ও বাংলাদেশ মেডিকেল এ্যাসোসিয়েশনের (বিএমএ) আজীবন সদস্য ডাঃ আব্দুর রকিব খানের হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে রোববার দুপুরে বগুড়া শহরের জেলখানা সড়কে মানববন্ধন কর্মসূচি পালিত হয়। বগুড়া সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয়ের সামনে এই মানববন্ধন কর্মসূচিতে সভাপতিত্ব করেন বগুড়ার সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ও বিএমএ বগুড়ার কোষাধ্যক্ষ ডাঃ সামির হোসেন মিশু।মানববন্ধনে ডাঃ ইফতেখার হায়দার, ডাঃ অসীম কুমার, ডাঃ আসনা হক, ডাঃ মনিরুজ্জামান মনির, ডাঃ প্রিয়ম তালুকদার, ডাঃ ফারজানা আফরিন, ডাঃ ইশরাত জাহান ও ডাঃ নিশাত সহ আরও অনেকে অংশ নেন।

বিএমএ কেন্দ্রিয় কর্মসূচিতে রোববার সারাদেশে ডাঃ আব্দুর রকিব খানের হত্যাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন পালিত হচ্ছে। বগুড়ায় মানববন্ধন চলাকালে বক্তরা বলেন, বাগেরহাট ম্যাটসের অধ্যক্ষ ও বাংলাদেশ মেডিকেল এ্যাসোসিয়েশনের (বিএমএ) আজীবন সদস্য ডাঃ আব্দুর রকিব খান এলাকায় গরীবের ডাক্তার নামে সকলের কাছে পরিচিত মুখ। ডাক্তাররা সর্বদা নিজের জীবন বাজি রেখে করোনাকালে মানুষের সেবা করে যাচ্ছে। এমতাবস্থায় ডাঃ আব্দুর রকিব খানের হত্যাকারীদের দ্রুত বিচার ট্রাইব্যুনালের মাধ্যম দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।ডাক্তার আব্দুর রকিব খানের আত্মার মাগফেরাত কামনায় মানববন্ধনে দুই মিনিট নিরবতা পালন ও কার্যালয়ে দোয়া মাহফিল করা হয়।

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন