বগুড়ায় যুবলীগ নেতা তালেব হত্যার প্রধান আসামী ফিরোজ গ্রেপ্তার | Daily Chandni Bazar বগুড়ায় যুবলীগ নেতা তালেব হত্যার প্রধান আসামী ফিরোজ গ্রেপ্তার | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ২৩ জুন, ২০২০ ২০:২৪
বগুড়ায় যুবলীগ নেতা তালেব হত্যার প্রধান আসামী ফিরোজ গ্রেপ্তার
ষ্টাফ রিপোর্টার

বগুড়ায় যুবলীগ নেতা তালেব হত্যার
প্রধান আসামী ফিরোজ গ্রেপ্তার

বগুড়ায় যুবলীগ নেতা তালেব হত্যার প্রধান আসামী ফিরোজ ওরফে ফোকরাকে (২৫) গ্রেফতার করেছে র‌্যাব-১২ বগুড়ার সদস্যরা। সোমবার নওগাঁ জেলার বদলগাছী উপজেলা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে র‌্যাব-১২ বগুড়া ক্যাম্প থেকে এ তথ্য নিশ্চিত করা হয়। র‌্যাব-১২ বগুড়ার স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান জানান, গোয়েন্দা সংবাদের ভিত্তিতে সোমবার বিকেলে ৫টার দিকে নওগাঁর বদলগাছী উপজেলা থেকে ফিরোজকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছে। হত্যাকান্ডের মুল আসামী ফিরোজকে পুলিশের কাছে হস্তান্তর করার প্রস্তুতি চলছে। জিজ্ঞাসাবাদে ফিরোজের দেয়া তথ্যে বগুড়া সদরের মাটিডালি-বনানী ২য় বাইপাস সড়কের পূর্ব পাশের কর্ণপুর এলাকায় র‌্যাবের দল গিয়ে একটি জঙ্গলের ভিতর থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত অস্ত্র উদ্ধার করে। এ সময় সেখান থেকে ১ টি চাকু, ১ টি বিদেশি পিস্তল, ১ টি ম্যাগাজিন, ২ রাউন্ড গুলি, ২ টি মোবাইল এবং ৩ টি সিমকার্ড জব্দ করে র‌্যাব।

গত ১৪ জুন বগুড়ার সদরের সাবগ্রাম আকাশতারা এলাকায় যুবলীগ নেতা আবু তালেবকে দিনে দুপুরে জবাই করে হত্যা করে। ঘটনার পরেরদিন ১৫ জুন তালেবের স্ত্রী বাদী হয়ে একটি হত্যা মামলা করেন। এতে ফিরোজ ওরফে ফোকরাকে প্রধান আসামী করা হয়। এ ছাড়া চাঁন ও বাপ্পার নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ৭-৮ জনকে আসামী করা হয়। চান ও বাপ্পাকে এর আগে ডিবি পুলিশের একটি টীম এমরান মাহমুদ তুহিনের নেতৃত্বে রক্তমাখা কাপড়ে গ্রেফতার করে।

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন