জয়পুরহাটে র‌্যাবের সাথে বন্দুক যুদ্ধে মাদক সম্রাট মিন্টু নিহত, অস্ত্র ও গুলি উদ্ধার | Daily Chandni Bazar জয়পুরহাটে র‌্যাবের সাথে বন্দুক যুদ্ধে মাদক সম্রাট মিন্টু নিহত, অস্ত্র ও গুলি উদ্ধার | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ২৪ জুন, ২০২০ ২২:০৩
জয়পুরহাটে র‌্যাবের সাথে বন্দুক যুদ্ধে মাদক সম্রাট মিন্টু নিহত, অস্ত্র ও গুলি উদ্ধার
ব্যুরো প্রধান জয়পুরহাট:

জয়পুরহাটে র‌্যাবের সাথে বন্দুক যুদ্ধে মাদক সম্রাট মিন্টু নিহত, 
অস্ত্র ও গুলি উদ্ধার

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার রতনপুর এলাকায় র‌্যাবের সাথে বন্দুক যুদ্ধে রবিউল ইসলাম মিন্টু নামে এক মাদক সম্রাট নিহত হয়েছে। নিহত রবিউল পাঁচবিবি উপজেলার গোপালপুর গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে। জয়পুরহাট র‌্যাব ৫  ক্যাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোহাইমেনুর রশিদ জানান, বুধবার ভোরে দলবল নিয়ে মাদক চোরাকারবারের খবর পেয়ে র‌্যাবের আভিযানিক দল পাঁচবিবির রতনপুর স্লুইসগেট এলাকায় অভিযান চালায়।

র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারিরা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি বর্ষণ করলে আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় শীর্ষ মাদক ব্যবসায়ী রবিউলকে আহত অবস্থায় জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়। তিনি আরো জানান, নিহত রবিউল বিজিবি, পুলিশ এর উপর হামলা ও মাদকসহ ১৯ মামলার আসামী। এ ঘটনায় র‌্যাবের দুই সদস্য আহত হলে তারা প্রাথমিক চিকিৎসা নেয়। এ সময় ঘটনাস্থল থেকে ২টি বিদেশি পিস্তল, ১টি ওয়ান শ্যুটার গান, ২টি ম্যাগাজিন, ৮রাউন্ড গুলি, ৫০২ বোতল ফেন্সিডিল ও ১২০০ পিছ ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব।

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন