বগুড়ায় করোনায় আক্রান্ত ২৪ সাংবাদিকের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল | Daily Chandni Bazar বগুড়ায় করোনায় আক্রান্ত ২৪ সাংবাদিকের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ২৬ জুন, ২০২০ ২১:১৬
বগুড়ায় করোনায় আক্রান্ত ২৪ সাংবাদিকের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল
ষ্টাফ রিপোর্টার

বগুড়ায় করোনায় আক্রান্ত ২৪ সাংবাদিকের
সুস্থতা কামনা করে দোয়া মাহফিল

বগুড়ায় করোনায় আক্রান্ত ২৪ সাংবাদিকের সুস্থতা কামনা করে দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। শুক্রবার বাদ জুম্মা বায়তুর রহমান সেন্ট্রাল মসজিদে বগুড়া যে সব সাংবাদিক করোনায় আক্রান্ত তাদের রোগ মুক্তি কামনা করা হয়। দোয়া মাহফিলে যে সাংবাদিকগণ সুস্থ আছেন তাদের আরো সুস্থতা কামনা করা হয়। সাংবাদিক ছাড়াও জেলার পুলিশ সদস্য, চিকিৎসক, স্বাস্থ্যকর্মী, ব্যবসায়ি, যারা করোনায় আক্রান্ত তাদের সুস্থতা কামনা করা হয়। একই সাথে প্রয়াত সাংবাদিকদের মাগফেরাত কামনা সহ দেশের এবং বিশ্বের মানুষকে সৃষ্টিকর্তা যেন করোনা থেকে হেফাজত করে সে জন্যও দোয়া করা হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন মসজিদের খতিব মো: আব্দুল কদের।

উপস্থিত ছিলেন বগুড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আরিফ রেহমান, বগুড়া সাংবাদিক ইউনিয়নের সভাপতি আমজাদ হোসেন মিন্টু, সিনিয়র সাংবাদিক জিয়া শাহীন, প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক সাজ্জাদ পল্লব, পাঠাগার সম্পাদক এইচ আলিম, নির্বাহী সদস্য ইনসান আলী শেখ, প্রেসক্লাব সদস্য শফিকুল ইসলাম শফিক, আব্দুস সালাম, মোস্তফা মোঘল, মিঠু হোসেন, শহিদুল ইসলাম জাহিদ, সাখাওয়াত হোসেন জনিসহ বিভিন্ন দৈনিক পত্রিকার সাংবাদিকগণ।

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন