শেরপুরে গৃহকর্তার হাত-পা বেঁধে দুর্ধর্ষ ডাকাতি | Daily Chandni Bazar শেরপুরে গৃহকর্তার হাত-পা বেঁধে দুর্ধর্ষ ডাকাতি | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ২৭ জুন, ২০২০ ২২:০৯
শেরপুরে গৃহকর্তার হাত-পা বেঁধে দুর্ধর্ষ ডাকাতি
শেরপুর(বগুড়া)প্রতিনিধিঃ

শেরপুরে গৃহকর্তার হাত-পা বেঁধে দুর্ধর্ষ ডাকাতি

বগুড়ার শেরপুরের বিশালপুর ইউনিয়নের পাঁচদেওলী গ্রামে সংঘবদ্ধ ডাকাত দল নগদ টাকা ও স্বর্নালংকার ডাকাতি করে নিয়ে গেছে। গত শুক্রবার (২৬জুন) দিবাগত রাতে অস্ত্রের মুখে গৃহকর্তা আব্দুস সাত্তার (৪৫) ও তার স্ত্রীর হাত-পা বেঁধে ডাকাতি করে সংঘবদ্ধ ডাকাতদল।জানা গেছে, উপজেলার বিশালপুর ইউনিয়নের পাঁচদেওলী গ্রামের মৃত বাজু প্রামানিকের ছেলে আব্দুস সাত্তার প্রতিদিনের ন্যায় গত শুক্রবার রাতে কর্মব্যস্ততা শেষে নিজ বাড়িতে ঘুমিয়ে পড়ে।

ওই রাতে প্রায় সাড়ে ১২ টার দিকে ৭ সদস্যের এক ডাকাত দল তার বাড়িতে প্রবেশ করে। ডাকাতরা আব্দুস সাত্তারের কাছে সিন্দুকের চাবি চাইলে সে দিতে অস্বীকৃতি জানালে ডাকাতরা তাকে বেদম মারপিট করে। তাতেও কোন কাজ না হলে ডেগার, চাইনিজ কুড়াল সহ দেশীয় অস্ত্র বের করে মেরে ফেলার হুমকি দেয় এবং আব্দুস সাত্তার ও তার স্ত্রীর হাত-পা বেঁধে সিন্দুকের চাবি নিয়ে নগদ ৯৬ হাজার টাকা ও ৩ ভরি স্বর্নের গহনা নিয়ে চলে যায়। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. হুমায়ুন কবীর বলেন, ডাকাতির ঘটনা অনেক পরে শুনেছি। ওই বাড়িতে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন