বগুড়ায় র‌্যাবের অভিযানে ৫০০ বোতল ফেন্সিডিলসহ গ্রেপ্তার ২ | Daily Chandni Bazar বগুড়ায় র‌্যাবের অভিযানে ৫০০ বোতল ফেন্সিডিলসহ গ্রেপ্তার ২ | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ২৮ জুন, ২০২০ ১৯:১৫
বগুড়ায় র‌্যাবের অভিযানে ৫০০ বোতল ফেন্সিডিলসহ গ্রেপ্তার ২
ষ্টাফ রিপোর্টার

বগুড়ায় র‌্যাবের অভিযানে ৫০০ 
বোতল ফেন্সিডিলসহ গ্রেপ্তার ২

র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের সদস্যরা অভিযান চালিয়ে ৫০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়িকে গ্রেপ্তার করেছে। রোববার সকাল ১১টায় র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার রওশন আলী নিশ্চিত করেছেন।অভিযানে জয়পুরহাট জেলার পাঁচবিবি থানার ঘোড়াপা এলাকার শহিদুল ইসলামের ছেলে রুবেল মন্ডল (৩০) ও একই এলাকার তোজাম্মেল হকের ছেলে নুর আলম (২৮) কে গ্রেপ্তার করে, মাদক বহনকারী ট্রাক (বগুড়া-ট-১১-২৪৭০) আটক ও দুটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার রওশন আলী জানান, রোববার ভোর পৌণে ৪টার দিকে র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের র‌্যাব সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে বগুড়া জেলার শিবগঞ্জ থানার উথলী রথবাড়ী সাহা হিমাগারের সামনে রাস্তায় অভিযান পরিচালনা করে। অভিযান চলাকালে পাথর বোঝাই ট্রাকে (বগুড়া-ট-১১-২৪৭০) তল্লাসী চালানো। তল্লাসী চলাকালে পাথরের নিচে বিশেষ ভাবে রাখা অবৈধ ৫০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয় ও দুটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।তিনি আরও জানান, গ্রেপ্তারকৃতরা দীর্ঘ দিন ধরে এভাবে অবৈধ ফেন্সিডিলের ব্যবসা করে আসছিল। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে বগুড়া শিবগঞ্জ থানায় মাদক বিরোধী আইনে ব্যবস্থা গ্রহন করা হবে এবং র‌্যাবের এ ধরনের মাদক বিরোধী আভিযানিক কার্যক্রম চলমান থাকবে এবং ভবিষ্যতে আরো জোরদার করা হবে বলেও নিশ্চিত করা হয়েছে।

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন