করোনায় বগুড়ার জাপার সাবেক এমপি ও চাতাল ব্যবসায়ির মৃত্যু | Daily Chandni Bazar করোনায় বগুড়ার জাপার সাবেক এমপি ও চাতাল ব্যবসায়ির মৃত্যু | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ২৮ জুন, ২০২০ ১৯:১৭
করোনায় বগুড়ার জাপার সাবেক এমপি ও চাতাল ব্যবসায়ির মৃত্যু
ষ্টাফ রিপোর্টার

করোনায় বগুড়ার জাপার সাবেক
এমপি ও চাতাল ব্যবসায়ির মৃত্যু

বগুড়ায় করোনায় মারা গেছেন বগুড়া-৫ (ধুনট -শেরপুর) নির্বাচনী এলাকার জাতীয় পার্টির দলীয় সাবেক সংসদ সদস্য ও বগুড়া জেলা অ্যাডভোকেটস বার সমিতির সিনিয়র সদস্য অ্যাডভোকেট ডক্টর শাহজাহান আলী তালুকদার (৭৫)। রবিবার দুপুরে ঢাকা সিএমএইচ এ করোনায় চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এছাড়া করোনায় মারা গেছেন জেলার দুপচাঁচিয়া উপজেলার মাঝিহট্র এলাকার চাতাল ব্যবসায়ী রবিউল ইসলাম (৫৪)। কোয়ান্টাম ফাউন্ডেশন বগুড়ার স্বেচ্ছাসেবীরা লাশগুলো জীবণুমুক্ত করে দাফনে সহযোগিতা করে। 

বগুড়া জেলা জাপার সাধারণ সম্পাদক নূরুল ইসলাম ওমর জানান, সম্প্রতি করোনায় আক্রান্ত হলে তাকে কয়েক দিন আগে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়। সেখানে তিনি মারা যান। তিনি ১৯৮৮ সালে জাতীয় পার্টির টিকেটে সংসদ সদস্য নির্বাচিত হন। তিনি জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য, বগুড়া জেলার সাবেক সভাপতি সহ বিভিন্ন সংগঠনের সাথে জড়িত ছিলেন। তার বাড়ী ধুনট উপজেলার মুথরাপুর ইউনিয়নের গোপালপুর খাদুলী গ্রামে। তিনি বগুড়া শহরের কলোনী এলাকায় বসবাস করে তিনি আইন পেশায়  নিয়োজিত ছিলেন। তিনি স্ত্রী, এক ছেলে এ মেয়ে রেখে গেছেন। 

এদিকে রোববার জেলার দুপচাঁচিয়া উপজেলার মাঝিহট্র এলাকার চাতাল ব্যবসায়ী রবিউল ইসলাম (৫৪)। তিনি করোনায় আক্রান্ত হয়ে গত ২১জুন টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। সেখানে রোববার সকালে  চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার বাড়ী বগুরড়ার শিবগঞ্জের মাজিহাটার চন্দ্রপুকুরে। গত ১৮জুন টিএমএসএস মেডিকেল কলেজ এ  নমুনা পরীক্ষায়  তিনি কোভিড পজিটিভ হিসেবে শনাক্ত হন। শারিরীক অবস্থার অবনতি হলে গত ২১জুন রাতে টিএমএসএস মেডিকেল কলেজ (টিএমসি) ও রফাতউল্লাহ কমিউনিটি হাসপাতালে তাকে ভর্তি করা হয়। কোয়ান্টাম ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবীদের ১টি টিম বাংলাদেশ স্বাস্থ্য অধিদপ্তর ও আইইডিসিআরের স্বাস্থ্যবিধি নির্দেশনা মোতাবেক মৃতদেহকে দাফনের উপযোগী করে বাদ জোহর জানাজা শেষে পারিবারিক গোরস্থানে দাফন সম্পন্ন করে। 

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন