বগুড়ায় করোনায় দুই জনের মৃত্যু দাফন করলো কোয়ান্টাম ফাউন্ডেশন | Daily Chandni Bazar বগুড়ায় করোনায় দুই জনের মৃত্যু দাফন করলো কোয়ান্টাম ফাউন্ডেশন | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ৩০ জুন, ২০২০ ১৯:৩৭
বগুড়ায় করোনায় দুই জনের মৃত্যু দাফন করলো কোয়ান্টাম ফাউন্ডেশন
ষ্টাফ রিপোর্টার

বগুড়ায় করোনায় দুই জনের মৃত্যু
দাফন করলো কোয়ান্টাম ফাউন্ডেশন

বগুড়ায় করোনাভাইরাসে সংক্রমিত হয়ে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে হানিফ পরিবহনের টিকেট মাস্টার নজরুল ইসলাম বুলবুল (৬০) ও ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন জেলা শহরের মালতীনগর ডিসি বাংলোমোড়ের বাসিন্দা হোসনে আরা (৬০)। নজরুল ইসলাম বুলবুল সোমবার সকালে করোনার উপসর্গ নিয়ে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। করোনা পরীক্ষার জন্য টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে তিনি নমুনা দেন। তার নমুনা পরীক্ষার প্রতিবেদনে কোভিড ১৯ পজিটিভ আসে। কোয়ান্টাম ফাউন্ডেশনের ৬ জনের একটি টিম স্বাস্থ্যবিধি মেনে জানাজা সম্পন্ন করে শহরের নামাজগড় কবরস্থানে দাফন করে।

এ ছাড়া করোনাভাইরাসে সংক্রমিত হয়ে বগুড়া শহরের মালতিনগরের ডিসি বাংলো রোডের বাসিন্দা মো: রেজোয়ান হোসেনের স্ত্রী সৈয়দা হোসনে আরা (৬০) গত সোমবার ঢাকার পপুলার মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে রাতে মারা যান। ১০ দিন আগে তার করোনা উপসর্গ দেখা দেয়। গত ৫-৬ দিন আগে করোনা টেস্টে তিনি পজিটিভ সনাক্ত হন। নিজবাড়ীতে জানাজা সম্পন্ন করার পর নামাজগড় কবরস্থানে তাকে দাফন করে কোয়ান্টাম ফাউন্ডেশন বগুড়া শাখার স্বেচ্ছাসেবীদের একটি দল। ইজি পাবলিকেশনের স্বত্তাধীকারী ডা. মো: শাহনেওয়াজ হোসেন জর্জের মাতা তিনি। 

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন