করোনা উপসর্গ নিয়ে মারা গেলেন সাবেক শ্রমিক নেতা | Daily Chandni Bazar করোনা উপসর্গ নিয়ে মারা গেলেন সাবেক শ্রমিক নেতা | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১ জুলাই, ২০২০ ১৩:০৭
করোনা উপসর্গ নিয়ে মারা গেলেন সাবেক শ্রমিক নেতা
অনলাইন ডেস্ক

করোনা উপসর্গ নিয়ে মারা গেলেন সাবেক শ্রমিক নেতা

করোনাভাইরাসের উপসর্গ নিয়ে চুয়াডাঙ্গা জেলা মোটরশ্রমিক ইউনিয়নের সাবেক সহসভাপতি কাওছার আলী শাহের(৬৫) মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৩০ জুন) রাতে নিজ বাড়িতে তার মৃত্যু হয়। কাওছার আলী শাহ দামুড়হুদা উপজেলার দর্শনা দক্ষিণ চাঁদপুর গ্রামের মৃত বদর উদ্দিন শাহের ছেলে। দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা.আবু হেনা মোহাম্মদ জামাল শুভ জানান,করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া কাওছার আলী শাহ কয়েকদিন ধরে সর্দি কাশি, জ্বর ও ডায়রিয়ায় ভুগছিলেন। তিনি গত সোমবার দামুড়হুদা উপজলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে নমুনা দিয়েছেন। নমুনা সংগ্রহ করার পর পরীক্ষার জন্য কুষ্টিয়া পিসিআর ল্যাবে পাঠানো হয়। রিপার্ট আসার আগেই তিনি নিজ বাসায় মারা গেলেন ।

এদিকে গত ২৪ ঘণ্টায় চুয়াডাঙ্গায় নতুন করে ৭ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এনিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২২২ জনে। এরমধ্যে সুস্থ হয়েছেন ১৩১ জন ও মারা গেছেন ৩ জন। বুধবার সকালে চুয়াডাঙ্গা সিভিল সার্জন ডা. এএসএম মারুফ হাসান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গত ২৪ ঘণ্টায় কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে ৩১ জনের নমুনার প্রতিবেদন পাওয়া গেছে। এরমধ্যে ৭ জনের করোনা শনাক্ত হয়েছে।

আক্রান্তদের মধ্যে চুয়াডাঙ্গা পৌর এলাকার সাদেক আলী মল্লিক পাড়ার ১ জন, সদর উপজেলার গোবরগাড়া গ্রামের ১ জন, আলমডাঙ্গা উপজেলার হাটবোয়ালিয়া গ্রামের ১ জন, দামুড়হুদা উপজেলার দর্শনা দক্ষিণ চাঁদপুর গ্রামের ১ জন ও দশমীপাড়ার ১ জন এবং জীবননগর পৌর এলাকার শাপলাকলি পাড়ার ১ জন ও বেনীপুর গ্রামের ১ জন। আক্রান্তদের মধ্যে ৫ জন পুরুষ ও ২ জন নারী। এদের বয়স ৩০ থেকে ৭৩ এর ভেতর। জেলায় মোট আক্রান্তের সংখ্যা ২২২ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৩১ জন এবং মৃত্যুবরণ করেছে ৩ জন। তিনি আরও জানান, বর্তমানে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আইসোলেশনে ২৮ জন ভর্তি আছেন এবং ৬১ জন নিজ নিজ বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছেন। প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে আছে ৫ জন এবং হোম কোয়ারেন্টাইনে আছেন ৪২৩ জন।

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন