বগুড়ায় জিরা ব্যবসায়ির ১ লাখ টাকা জরিমানা | Daily Chandni Bazar বগুড়ায় জিরা ব্যবসায়ির ১ লাখ টাকা জরিমানা | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১ জুলাই, ২০২০ ২২:৩৫
বগুড়ায় জিরা ব্যবসায়ির ১ লাখ টাকা জরিমানা
ষ্টাফ রিপোর্টার

বগুড়ায় জিরা ব্যবসায়ির 
১ লাখ টাকা জরিমানা

বগুড়ায় কোরবানীর ঈদকে সামনে রেখে জিরা গুদামজাত করে রাখা ও মিথ্যা তথ্য দিয়ে হিন্দিভাষায় লেখা তাজমোহল গোল্ড নামে প্যাকেট করে বিক্রি করার অপরাধে মসলা ব্যবসায়ির ১ লাখ টাকা জরিমানাদণ্ড আদায় করা হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার বেলা ১২ টায় বগুড়া শহরের কলোনী চকফিরদ এলাকায় আব্দুল হামিদ খাঁনের গড়া হামিদ এন্ড সন্স নামের প্রতিষ্ঠানের গুদামঘরে বিপুল পরিমানে জিরা গুদামজাত করে রাখে।

বগুড়া পৌরসভার স্বাস্থ্য পরিদর্শক শাহ আলী জানান, হামিদ এন্ড সন্স নামের প্রতিষ্ঠানের গুদামে শ্রমিক খাঠিয়ে হিন্দি ভাষায় লেখা তাজমোহল গোল্ড জিরা প্যাকেট করে বিক্রি করতো। দেশেই প্যাকেট করা হচ্ছে হিন্দি লেখা প্যাকেটে। সেখানে বিভিন্ন তথ্য মিথ্যা প্রদান করা ছিল। নোংরা পরিবেশ, উৎপাদন তারিখ ছিলনা, ওজন ছিল না। এসবসহ বেশ কয়েকটি অপরাধে ভ্রাম্যমান আদালত এই প্রতিষ্ঠান কর্তৃপক্ষকে ১ লাখ টাকা জরিমানা দণ্ড প্রদান করেন। তিনি জানান, ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন বগুড়া জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট এটিএম কামরুল ইসলাম ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জিএম রাশেদুল ইসলাম। এসময় পৌরসভার কর্মকর্তা, বগুড়া সদর থানা পুলিশ কর্মকর্তা ও জেলা প্রশাসনের কর্মকর্তা উপস্থিত ছিলেন। 

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন