কালাইয়ে অস্ত্রের মুখে প্রায় ৮ লক্ষ টাকা লুট | Daily Chandni Bazar কালাইয়ে অস্ত্রের মুখে প্রায় ৮ লক্ষ টাকা লুট | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ৩ জুলাই, ২০২০ ১৩:৪০
কালাইয়ে অস্ত্রের মুখে প্রায় ৮ লক্ষ টাকা লুট
কালাই(জয়পুরহাট)প্রতিনিধি:

কালাইয়ে অস্ত্রের মুখে প্রায় ৮ লক্ষ টাকা লুট

জয়পুরহাটের কালাইয়ে অস্ত্রের মুখে একটি সংঘবব্ধ চক্র প্রায় ৮ লক্ষ টাকা লুট করেছে। গতকাল শুক্রবার  রাত সাড়ে ৩টায় উপজেলার মাত্রাই গ্রামের মোফাজ্জল হোসেন তালুকদারের বাড়িতে এ ঘটনা ঘটে।পারিবারিক সূত্রে জানা গেছে, মোফাজ্জল হোসেন তাহাজ্জতের নামাজ আদায়ের জন্য ঘুমথেকে উঠে প্রকৃতির ডাকে সাড়া দিতে বাড়ির প্রধান গেট খোলেন। এ সময় হটাৎ ওঁৎ পেতে লুকিয়ে থাকা ৪ জনের একটি সংঘবদ্ধ দল অস্ত্রের মুখে তাকে ঘিরে ফেলে কোন প্রকার কথাবার্তা বলতে নিষেধ করেন। পরে তাকে ঘড়ের ভিতর রাখা সিন্দুকের নিকট নিয়ে যায় এবং তা খুলতে বাধ্য করে। জীবনের ভয়ে সিন্দুকটি খুলে দিলে সেখানে রাখা ৭ লাখ ৭০ হাজার টাকা তারা লুট করে নিয়ে যায় । 
 মোফাজ্জল হোসেন তালুকদার জানান, অনেক কষ্ট করে কয়েক বছরের জমানো টাকা সিন্দুকে রেখেছিলাম। আকস্মিক ভবে তারা আমাকে অস্ত্রধরে আমার জমানো টাকাগুলো লুট নিয়ে গেছে। আমি রাতের বেলায় কাউকে চিনতে পারিনি তবে এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি বা মামলা করবো। কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(তদন্ত)মো: আব্দুল মালেক বলেন, খবর পেয়েই আমাদের পুলিশ সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছে।  তবে ভুক্তভোগী মোফাজ্জল হোসেন তালুকদার অভিযোগ বা মামলা করলে ঘটনার সাথে জড়িতদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে।

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন