জয়পুরহাটে হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরন | Daily Chandni Bazar জয়পুরহাটে হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরন | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ৬ জুলাই, ২০২০ ২১:০৬
জয়পুরহাটে হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরন
জয়পুরহাট ব্যুরো:

জয়পুরহাটে হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ  বিতরন

জাতির পিতা বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে জয়পুরহাটে ২ শতাধিক হতদরিদ্র পরিবারের মাঝে নগদ অর্থ ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে সদর উপজেলার ভাদসা ইউনিয়ন পরিষদ চত্বরে এসব খাদ্যসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন জয়পুরহাট এক আসনের সাংসদ এ্যাডঃ সামছুল আলম দুদু।  এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা  মিল্টন চন্দ্র রায়, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, সমবায় অফিসার রবিউল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ এর সভাপতি অশোক কুমার ঠাকুর ও ভাদসা ইউপি চেয়ারম্যান সরোয়ার হোসেন স্বাধীন’সহ অন্যান্যরা ।

খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণকালে জয়পুরহাট এক আসনের সংসদ সদস্য  এ্যাডঃ সামছুল আলম দুদু বলেন, করোনার প্রভাবে সারা দেশের মতো আমাদের এলাকার মানুষগুলো কর্মহীন হয়ে মানবেতর জীবনযাপন করছে এছাড়াও ঘূর্ণিঝড় এর ফলে অনেক মানুষ গৃহহীন হয়েছে। তাদের অসহায়ত্বের কথা বিবেচনা করে সরকারের এল জি এসপি প্রকল্পের আওতায় খাদ্যসামগ্রী ও নগদ অর্থসমুহ বিতরণ করা হয়। 

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন