যোগাযোগ ও শিক্ষা খাতে পিছিয়ে পড়া জনগোষ্ঠী আজ সামনের দিকে এগিয়ে যাচ্ছে | Daily Chandni Bazar যোগাযোগ ও শিক্ষা খাতে পিছিয়ে পড়া জনগোষ্ঠী আজ সামনের দিকে এগিয়ে যাচ্ছে | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১১ জুলাই, ২০২০ ১৮:৫০
যোগাযোগ ও শিক্ষা খাতে পিছিয়ে পড়া জনগোষ্ঠী আজ সামনের দিকে এগিয়ে যাচ্ছে
-প্রধানমন্ত্রীর স্পিচ রাইটার নজরুল
সুখানপুকুর (বগুড়া) প্রতিনিধিঃ

যোগাযোগ ও শিক্ষা খাতে পিছিয়ে পড়া জনগোষ্ঠী আজ সামনের দিকে এগিয়ে যাচ্ছে

প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্পিচ রাইটার মোঃ নজরুল ইসলাম বলেছেন, বাংলাদেশ সামনের দিকে এগিয়ে যাচ্ছে। এই উন্নয়ন উৎপাদনের ধারা আমাদের অব্যাহত রাখতে হবে। এজন্য আমরা যে যেই জায়গায় রয়েছি, সেই জায়গা থেকে দায়িত্বশীল ভুমিকা পালন করতে হবে। তিনি গতকাল শনিবার বগুড়ার সোনাতলা উপজেলার জোড়গাছা ইউনিয়নের গনসারপাড়া গ্রামের সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন শেষে উপরোক্ত কথা বলেন। যোগাযোগ ও শিক্ষা  খাতে পিছিয়ে পড়া এই জনগোষ্ঠী আজ সামনের দিকে এগিয়ে যাচ্ছে। এখন গ্রামগঞ্জ থেকে বিসিএস ক্যাডার তৈরি হচ্ছে। এজন্য আমাদের অভিভাবকদের আরও সচেতন হতে হবে।

সন্তানদেরকে ইংরেজী ও কম্পিউটার শিক্ষার উপর গুরুত্ব দিতে হবে। বাংলাদেশ আজ ডিজিটাল বাংলাদেশে পরিনত হয়েছে। এ সম্পর্কে গ্রামের খেটে খাওয়া  অভাবী মানুষদের মধ্যে সচেতনতা বাড়াতে হবে। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান এড. মিনহাদুজ্জামান লীটন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ জিয়াউর রহমান, জোড়গাছা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল মোমিন মাষ্টার, সাইদুর রহমান, শাহাদত জামান লিটন, এএস কন্সট্রাকশনের স্বত্ত্বাধিকারী মোঃ হাসানুল হক আপেল, মোঃ শাহ আলম মাষ্টার, আওয়ামীলীগ নেতা ইউনুছ আলী, হিটু প্রমুখ। 

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন