জয়পুরহাটে র‌্যাবের পৃথক অভিযানে শিশু যৌন নিপীড়নকারী ও মাদক কারবারি আটক | Daily Chandni Bazar জয়পুরহাটে র‌্যাবের পৃথক অভিযানে শিশু যৌন নিপীড়নকারী ও মাদক কারবারি আটক | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১৩ জুলাই, ২০২০ ২০:২৩
জয়পুরহাটে র‌্যাবের পৃথক অভিযানে শিশু যৌন নিপীড়নকারী ও মাদক কারবারি আটক
ব্যুরো প্রধান জয়পুরহাট:

জয়পুরহাটে র‌্যাবের পৃথক অভিযানে শিশু যৌন নিপীড়নকারী ও মাদক কারবারি আটক

জয়পুরহাটের কালাইয়ে ৯ বছরের শিশু কন্যাকে যৌন নিপীড়ন এর অভিযোগে মো: হাফিজ নামে এক যুবককে আটক করেছে র‌্যাব সদস্যরা। রবিবার রাত ৮টায় উপজেলার পুনট এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত হাফিজ (২২) কালাই উপজেলার পুনট এলাকার জগডম্বর গ্রামের আব্দুল হামিদ এর ছেলে এবং ভ’ক্তভ’গী শিশুটির মামাতো ভাই। জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত হাফিজ উক্ত শিশুটির সাথে এমন জঘন্য অপরাধের বিষয়টি স্বীকার করেছে। এছাড়াও স্থানীয় সচেতন জনগণের সাথে কথা বলে জানা যায়, ইতিপূর্বেও সে আরো অনেক শিশুর সাথে এ ধরণের যৌন নিপীড়ন এর ঘটনা ঘটিয়েছে।

এঘটনায় শিশুটির পরিবারের পক্ষ থেকে কালাই থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। অপরদিকে সোমবার সকালে জয়পুরহাট সদর উপজেলার কুঠিবাড়ী ব্রিজ থেকে ভটভটির মধ্যে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ১৯৬ বোতল ফেন্সিডিলসহ আবু জাফর বাবু নামে এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব। আটককৃত আবু জাফর বাবু জয়পুরহাট জেলার সদর উপজেলার জগদিশপুর গ্রামের জহুরুল ইসলামের ছেলে। র‌্যাব-৫ এর কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ এ তথ্য নিশ্চিত করে বলেন এ ঘটনায় জয়পুরহাট সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন