বগুড়ায় করোনায় দলিল লেখকের ও উপসর্গে বৃদ্ধার মৃত্যু | Daily Chandni Bazar বগুড়ায় করোনায় দলিল লেখকের ও উপসর্গে বৃদ্ধার মৃত্যু | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১৪ জুলাই, ২০২০ ১৮:১১
বগুড়ায় করোনায় দলিল লেখকের ও উপসর্গে বৃদ্ধার মৃত্যু
ষ্টাফ রিপোর্টার

বগুড়ায় করোনায় দলিল লেখকের
ও উপসর্গে বৃদ্ধার মৃত্যু

বগুড়ায় করোনা ভাইরাসে (কোভিড-১৯) সংক্রমিত হয়ে দলিল লেখক ও করোনা উপসর্গে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। কোয়ান্টাম ফাউন্ডেশন বগুড়া শাখার ৬জনের একটি স্বেচ্ছাসেবী টিম স্বাস্থ্যবিধি মেনে মৃতদেহ দুটি ধর্মীয় নিয়মানুসারে দাফনের জন্য প্রস্তুত করে হাসপাতল চত্বরেই জানাজা সম্পন্ন করে পরিবারের কাছে হস্তান্তর করে।মৃত ব্যক্তিরা হলেন বগুড়া সদরের জলেশ^রীতলার বৃদ্ধা মেহের নিগার (৭৬) ও শেরপুর উপজেলার দলিল লেখক আমজাদ হোসেন (৫৭)। সোমবার রাতে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

জানা যায়, গত ৮ জুলাই সিরাজগঞ্জের খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ ও হাসপাতালে তার নমুনা পরীক্ষার প্রতিবেদনে কোভিড–-১৯ পজিটিভ আসে। সেদিনই তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে ভর্তি করা হয়। তিনি বগুড়ার শেরপুরের শাহ-বন্দেগী ইউনিয়নের চকমকন্দ গ্রামের বাসিন্দা। এদিকে একই দিনে বগুড়ার এই হাসপাতালে রাত প্রায় সাড়ে ১২ টার সময় কোভিড-১৯ রোগীর উপসর্গে মেহের নিগার (৭৬) নামের একজন নারীর মৃত্যু হয়েছে। তিনি বগুড়ার জলেশ্বরীতলার বাসিন্দা মাহাবুবুল আলম জোয়ারদারের স্ত্রী। তিনি কয়েকদিন ধরে জ্বরে ভুগছিলেন।

শারিরীক অবস্থার অবনতি হলে টিএমএসএস মেডিকেল কলেজ (টিএমসি) ও রফাতউল্লাহ কমিউনিটি হাসপাতালে ভর্তি করার পর সে মারা যায়। তার নমুনা সংগ্রহ করা হয়েছে। কোয়ান্টাম ফাউন্ডেশন বগুড়া শাখার অর্গানিয়ার ইঞ্জি. মিজানুর রহমান সেব জানান, কোয়ান্টাম ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবীদের ১টি টিম বাংলাদেশ স্বাস্থ্য অধিদপ্তর ও আইইডিসিআরের স্বাস্থ্যবিধি নির্দেশনা মোতাবেক মৃতদেহকে দাফনের উপযোগী করে হাসপাতাল চত্বরেই জানাজা সম্পন্ন করা হয়। পরে মেহের নিগারকে নামাজগড় গোরস্থানে সমাহিত করা হয়। 

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন