নন্দীগ্রামে জায়গা জবরদখলের অভিযোগে সংবাদ সম্মেলন | Daily Chandni Bazar নন্দীগ্রামে জায়গা জবরদখলের অভিযোগে সংবাদ সম্মেলন | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১৫ জুলাই, ২০২০ ১৮:৫১
নন্দীগ্রামে জায়গা জবরদখলের অভিযোগে সংবাদ সম্মেলন
নন্দীগ্রাম(বগুড়া)প্রতিনিধি:

নন্দীগ্রামে জায়গা জবরদখলের অভিযোগে সংবাদ সম্মেলন

বগুড়ার নন্দীগ্রামে সদর ইউনিয়নের চেয়ারম্যানের বিরুদ্ধে বিদ্যুৎ সংযোগের বিনিময়ে দুই শতক জায়গার প্রস্তাব ও জায়গা জবরদখলে মদদ দেয়ার অভিযোগ করেছেন আনজু বিবি নামের এক দরিদ্র নারী। প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী ও পুলিশ প্রধানের হস্তক্ষেপ চেয়ে গতকাল বুধবার দুপুরে নন্দীগ্রাম উপজেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন উপজেলার ভাগ-শিমলা গ্রামের ভ্যানচালক আব্দুল আলীম আলীর স্ত্রী আনজু বিবি। তিনি অভিযোগ করেন, তিন ছেলে ও এক মেয়ে নিয়ে খুব অসহায় ভাবে আমাদের দিন চলে। সন্তান সহ কুঞ্চির বেড়ার ঘরে বসবাস করছেন। আনজু বিবি বলেন, আামাকে সহ স্বামী, সন্তান ও শ^শুড়কে বেধরক মারপিট করে বাড়ির পেছনে ২ শতক ফাঁকা জায়গা জবরদখল করে রেখেছে আফতাব মুন্সির নেতৃত্বে তার ছেলে এনামুল, আনিছ, আবু সাঈদ, সালাম। আমি ও আমার স্বামী রক্তাক্ত অবস্থায় ১৪ দিন বিজরুল হাসপাতালে এবং ৬ দিন শজিমেক হাসপাতালে চিকিৎসাধিন ছিলাম। থানায় মামলা দায়েরও করেছি। আসামিরা জামিনে মুুক্ত হয়ে চরম অত্যাচার শুরু করেছে।

আমার বাড়িতে বিদ্যুৎ সংযোগ নিতে দিচ্ছে না। যখন বিদ্যুৎ অফিসের লোকজন মিটার লাগাতে যায় তখনি মামলার আসামিরা নারীদেরকে বিদ্যুতের খুঁটির কাছে বসিয়ে রাখে। গত ২০১৮ সালে উপজেলা নির্বাহী অফিসারের কাছে লিখিত অভিযোগ দিয়ে সুফল না পেয়ে ওই বছরেই বগুড়া জেলা প্রশাসকের কাছে লিখিত অভিযোগ করি। অভিযোগ করার কারণে আসামিরা দলবল নিয়ে আমার স্বামীকে গাছের সাথে বেঁধে অমানবিক নির্যাতন করে। এ পর্যন্ত নন্দীগ্রাম থানায় চার দফায় অভিযোগ করেছি। চেয়ারম্যান বলেছে, বিদ্যুৎ সংযোগ নিতে হলে দুই শতক জায়গা ছেড়ে দিতে হবে। তাই সাংবাদিকদের মাধ্যমে আমার কথাটুকু মাননীয় প্রধানমন্ত্রীর কাছে পৌঁছে দেওয়ার অনুরোধ জানাচ্ছি। মুঠোফোনে ইউপি চেয়ারম্যান আব্দুল বারী বারেকের সাথে যোগাযোগের চেষ্টার করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন