ধুনটে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ কৃষককে গরু কিনে দিলেন এমপি হাবিব | Daily Chandni Bazar ধুনটে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ কৃষককে গরু কিনে দিলেন এমপি হাবিব | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১৫ জুলাই, ২০২০ ১৯:১৪
ধুনটে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ কৃষককে গরু কিনে দিলেন এমপি হাবিব
ধুনট (বগুড়া) প্রতিনিধি:

ধুনটে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ কৃষককে 
গরু কিনে দিলেন এমপি হাবিব

বগুড়ার ধুনটে চিকাশী ইউনিয়নে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ কৃষককে এমপি হাবিবর রহমানের পক্ষে গরু প্রদান করেন তার ছেলে প্রকৌশলী আসিফ ইকবাল সনি ও উপজেলা চেয়ারম্যান আব্দুল হাই খোকন।

বগুড়ার ধুনটে দূর্বৃত্তদের লাগানো আগুনে দুটি গরুর মৃত্যু হওয়ায় ক্ষতিগ্রস্থ সেই কৃষক ভোলা মিয়াকে একটি গরু কিনে দিয়েছেন বগুড়া-৫ (শেরপুর-ধুনট) আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান। বুধবার বিকেলে সংসদ সদস্যের পক্ষে ওই কৃষকের বাড়িতে একটি গাভীন গরু পৌঁছে দেন তার ছেলে ধুনট উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি প্রকৌশলী আসিফ ইকবাল সনি। প্রধান অতিথি হিসেবে গরু হস্তান্তর করেন ধুনট উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল হাই খোকন। 

ক্ষতিগ্রস্থ কৃষক ভোলা মিয়া চিকাশী ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের দায়িত্বে রয়েছেন। রাজনীতির পাশাপাশি তিনি কৃষি কাজ ও গরু লালন পালন করে জীবিকা নির্বাহ করে আসছিলেন। ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে ভোলা মিয়া আওয়ামীলীগের সংসদ সদস্য হাবিবর রহমানের পক্ষে নির্বাচনী প্রচারনা চালায়। একারনে ক্ষুদ্ধ হয়ে স্থানীয় কতিপয় দূর্বৃত্তরা গত ১৫ ডিসেম্বর রাতে কৃষক ভোলা মিয়ার গোয়াল ঘরে অগুন লাগিয়ে দেয়। এতে ভোলা মিয়ার দুটি গরু আগুনে পুড়ে মারা যায়। পরে সংবাদ পেয়ে সংসদ সদস্য হাবিবর রহমান ওই কৃষকের বাড়ি পরিদর্শন করে সেই সময় চার বান্ডিল ঢেউটিন ও আর্থিক সহায়তাও প্রদান করেন। 

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন