ধুনটে মানবসেবায় বিশেষ অবদান রাখায় স্কুল শিক্ষিকা বিথি ফুলেল সংবর্ধনা প্রদান | Daily Chandni Bazar ধুনটে মানবসেবায় বিশেষ অবদান রাখায় স্কুল শিক্ষিকা বিথি ফুলেল সংবর্ধনা প্রদান | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১৭ জুলাই, ২০২০ ১৯:৪৬
ধুনটে মানবসেবায় বিশেষ অবদান রাখায় স্কুল শিক্ষিকা বিথি ফুলেল সংবর্ধনা প্রদান
ধুনট (বগুড়া) প্রতিনিধি:

ধুনটে মানবসেবায় বিশেষ অবদান রাখায় স্কুল
শিক্ষিকা বিথি ফুলেল সংবর্ধনা প্রদান

বগুড়ার ধুনটে মানবসেবায় বিশেষ অবদানের জন্য স্কুল শিক্ষিকা ফৌজিকা হক বিথিকে ফুলেল সংবর্ধনা প্রদান করেন ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তা সঞ্জয় কুমার মহন্ত।

বগুড়ার ধুনটে করোনাভাইরাস মহামারীকালে মানব সেবায় বিশেষ অবদানের জন্য স্কুল শিক্ষিকা ফৌজিয়া হক বিথীকে ফুলেল সংবর্ধনা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে ধুনট উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও ধুনট উপজেলা আওয়ামীলীগের সভাপতি টিআইএম নূরুন্নবী তারিকের ব্যক্তিগত উদ্যোগে স্কুল শিক্ষিকা ফৌজিয়া হক বিথি, ফজলে রাব্বি শুভ ও নিমাই কর্মকারকে এ সংবর্ধনা প্রদান করা হয়। প্রধান অতিথি হিসেবে সংবর্ধনা প্রদান করেন ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সঞ্জয় কুমার মহন্ত। 

ফৌজিয়া হক বিথি ধুনট উপজেলার বেলকুচি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ও প্রবীণ শিক্ষাবিদ মুক্তিযোদ্ধা মোজাম্মেল হকের কন্যা। তিনি করোনা মহামারীকালে জনসচেতনার পাশাপাশি নিজের বেতন ও উৎসব ভাতার টাকায় কয়েক হাজার মানুষকে বিনামুল্যে মাস্ক প্রদান, লকডাউনে ক্ষতিগ্রস্থ কর্মহীন মানুষকে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া, বৃক্ষরোপন সহ নিজ অর্থে ছাগল জবাই করে মানুষের বাড়ি বাড়ি মাংস পৌঁছে দিয়ে মানবতার অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন।
সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি টিআই এম নুরুন্নবী তারিক, গোসাইবাড়ী ইউপি চেয়ারম্যান ময়নুল হাসান মুকুল, গোপালনগর ইউপি চেয়ারম্যান গোলাম হোসেন সরকার, এলাঙ্গী ইউপি চেয়ারম্যান এমএ তারেক হেলাল, গোসাইবাড়ী কলেজের অধ্যক্ষ মো: বজলুর রশিদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পপি রানী পোদ্দার প্রমুখ। 

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন