সাহেদের প্রতারণার তথ্য জানাতে র‌্যাবের হটলাইন | Daily Chandni Bazar সাহেদের প্রতারণার তথ্য জানাতে র‌্যাবের হটলাইন | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১৮ জুলাই, ২০২০ ০৫:৩৬
সাহেদের প্রতারণার তথ্য জানাতে র‌্যাবের হটলাইন
অনলাইন ডেস্ক

সাহেদের প্রতারণার তথ্য জানাতে র‌্যাবের হটলাইন

রিজেন্ট হাসপাতাল জালিয়াতির মামলায় গ্রেপ্তার মো. সাহেদের ব্যাপারে ভুক্তভোগীরা যেকোনো তথ্য বা অভিযোগ বা আইনি সহায়তা পেতে র‌্যাবের সঙ্গে যোগাযোগ করতে পারবেন। এক খুদে বার্তায় শুক্রবার এ কথা জানিয়েছে র‌্যাব।এ জন্য র‌্যাব একটি হটলাইন নাম্বার দিয়েছে। নাম্বারটি হলো: ০১৭৭৭৭২০২১১। এ ছাড়া চাইলে ই–মেইলও করা যাবে এই ঠিকানায়: rabhq.invest@gmail.comএ দিকে গতকাল রাজধানীর আশুলিয়া থেকে মো. সাহেদ ওরফে সাহেদ করিমের ব্যবহৃত একটি গাড়ি ও ৪৮টি ব্যাংক চেকসহ গিয়াস উদ্দিন জালাল (৬১) ও মো. মাহমুদুল হাসান (৪০) নামের দুই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

গ্রেপ্তারকৃত গিয়াস রিজেন্টের ব্যবস্থাপনা পরিচালক মাসুদ পারভেজের ভায়রা, মাহমুদুল গাড়ি চালক।র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লে. কর্ণেল আশিক বিল্লাহ বলেছেন, সাহেদকে পালাতে এরা সহযোগিতা করেছিলেন।গত ৬ জুলাই রিজেন্ট হাসপাতালে র‌্যাব অভিযান চালালে সাহেদ ঢাকা ছেড়ে পালান। নরসিংদী, কুমিল্লা, কক্সবাজার হয়ে ঢাকায় ফেরেন তিনি। তারপর আরিচা হয়ে সাতক্ষীরা যান।গ্রেপ্তার দুজন তাঁকে আরিচা পর্যন্ত দিয়ে এসেছিল বলে জানিয়েছে র‌্যাব।

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন