গাবতলীতে সাবাসপুর বেইলি ব্রিজ নির্মাণের কাজ শুরু হয়েছে | Daily Chandni Bazar গাবতলীতে সাবাসপুর বেইলি ব্রিজ নির্মাণের কাজ শুরু হয়েছে | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১৯ জুলাই, ২০২০ ২২:১৮
গাবতলীতে সাবাসপুর বেইলি ব্রিজ নির্মাণের কাজ শুরু হয়েছে
গাবতলী (বগুড়া) প্রতিনিধি

গাবতলীতে সাবাসপুর বেইলি ব্রিজ নির্মাণের কাজ শুরু হয়েছে

বগুড়ার গাবতলীর সাবাসপুর বেইলি ব্রিজ পুণরায় নির্মাণের কাজ শুরু হয়েছে। ভারী ট্রাক ব্রীজের উপর তুলে ব্রীজ ভেঙ্গে ফেলায় থানায় মামলা করা হয়েছে। পুলিশ ট্রাকটি জব্দ করেছে এবং সিমেন্ট মালিকদের জিম্মায় দিয়েছে। সূত্র জানায়, গত শনিবার সকাল সোয়া ৫টায় গাবতলী-সারিয়াকান্দী সড়কে সাড়ে ৭’শ বস্তা সিমেন্ট বোঝাই সাড়ে ৫২মে.টন ওজনের একটি ট্রাকসহ সাবাসপুর বেইলী ব্রীজ ভেঙে পড়ে। এতে যোগাযোগ ব্যবস্থা একেবারে বিচ্ছিন্ন হয়ে পড়ে।

সড়ক ও জনপদ বিভাগের কর্মীরা বাঁশ খুঁটি বসিয়ে সাবাসপুর বেইলি ব্রিজ পূণঃনির্মাণের কাজ করছে। গতকাল সকালেই ব্রিজের কাছে রাখা হয়েছে বেইলি ব্রিজের বিভিন্ন মালামাল। আশপাশের মানুষজন নৌকায় করে পারাপার হচ্ছেন। দূরগামী যাত্রীরা সিএনজিযোগে ঘুরিয়ে ফিরিয়ে চলাচল করছে। তবে নির্ধারিত ভাড়ার চাইতে অনেক বেশি ভাড়া আদায় করা হচ্ছে বলে ভূক্তভোগী সিএনজি যাত্রীরা জানিয়েছেন। এ ব্যাপারে গাবতলী মডেল থানার ওসি মোঃ নুরুজ্জামান বলেন, অতিরিক্ত ওজনের ট্রাক তুলে সাবাসপুর বেইলি ব্রিজ ভেঙে ফেলার অভিযোগে বগুড়ার সড়ক ও জনপদ বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী (চলতি দায়িত্বপ্রাপ্ত) মল্লিক রাশেদুল বারী ইবনে কুদ্দুস বাদী হয়ে গত শনিবার রাতে থানায় মামলা দায়ের করেছেন। 

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন