নীলফামারীতে নাইট শো সুপার ফোর ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন | Daily Chandni Bazar নীলফামারীতে নাইট শো সুপার ফোর ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ৭ নভেম্বর, ২০২০ ২০:৫৯
নীলফামারীতে নাইট শো সুপার ফোর ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন
সত্যেন্দ্র নাথ রায় , ডোমার(নীলফামারী) প্রতিনিধি

নীলফামারীতে  নাইট শো সুপার ফোর ক্রিকেট টুর্ণামেন্টের 
উদ্বোধন

সৌহার্দ্য ও স্মৃতির বন্ধনে আবদ্ধ আমরা , এসো মিলি প্রাণের আনন্দে ” এ স্লোগানকে সামনে রেখে  নীলফামারী কচুয়া চৌরঙ্গী সেবা স্কুল এন্ড কলেজের প্রাক্তণ শিক্ষার্থীদের সংগঠন রংধনুর আয়োজনে সুপার ফোর নাইট শো ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার সন্ধা ৬ ঘটিকায় স্কুল এন্ড কলেজ  মাঠে ক্রিকেট টুর্ণামেন্টের শুভ উদ্ভোধন করেন বাবু সন্তোষ কুমার বিশ্বাস , এ্যাডভোকেট জেলা ও দায়েরা জজ কোর্ট নীলফামারী। রংধনুর সভাপতি লেবু চন্দ্র রায়ের সভাপতিুত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ ও লক্ষীচাপ ইউপি চেয়ারম্যান  জনাব মো ঃ আমিনুর রহমান , বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  সহকারী প্রধান শিক্ষক হারুন- অর -রশিদ  ,  বাবু দ্বীজেন্দ্র নাথ রায় , মো ঃ সাইদুল ইসলাম , মোঃ আব্দুল লতিফ, সাংবাদিক সত্যেন্দ্র নাথ রায়  প্রমুখ । 

খেলায় আর্থিকভাবে সহযোগীতা করেন  স্বাদ্ সুইটস্  কচুয়া চৌরঙ্গী হাট , এন, আই , এস , টি সিভিল ও ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং  নীলফামারী  , বাঁধন কম্পিউটার  কচুয়া চৌরঙ্গী হাট, এবং রিভারভিউ ফাস্টফুড আলোর বাজার  নীলফামারী।  খেলা  পরিচালনা করেন ২০০৪ ব্যাচের প্রাক্তণ শিক্ষার্থী বিকাশ রায় বাবুল ও ২০০৫ ব্যাচের কনক রায় । উল্লেখ্য উদ্বোধনী খেলায়  গ্লাডিয়েটরস্ ১৫ ব্যাচ  সুপ্রিম ৮ ব্যাচকে পরাজিত করে বিজয়ী হয়। আগামী রবিবার ফাইনালের মধ্য দিয়ে পর্দা নামবে এই টুর্ণামেন্টের । 

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন