জলঢাকায় ছাত্রলীগের উপজেলা ও পৌর কমিটি বিলুপ্ত সাথে নতুন কমিটি ঘোষনা | Daily Chandni Bazar জলঢাকায় ছাত্রলীগের উপজেলা ও পৌর কমিটি বিলুপ্ত সাথে নতুন কমিটি ঘোষনা | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১৪ নভেম্বর, ২০২০ ২১:০২
জলঢাকায় ছাত্রলীগের উপজেলা ও পৌর কমিটি বিলুপ্ত সাথে নতুন কমিটি ঘোষনা
আল ইকরাম বিপ্লব,জলঢাকা (নীলফামারী) প্রতিনিধিঃ

জলঢাকায় ছাত্রলীগের উপজেলা ও পৌর কমিটি বিলুপ্ত সাথে নতুন কমিটি ঘোষনা

নীলফামারীর জলঢাকায় বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির নির্দেশক্রমে উপজেলা ও পৌর ছাত্রলীগের পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষনা করে নতুন কমিটি প্রকাশ করা হয়েছে। শুক্রবার রাতে ছাত্রনেতা হাদিউজ্জামান হাদি কে সভাপতি ও আজম সরকারকে সাধারন সম্পাদক করে উপজেলা ছাত্রলীগ এবং সোহেল রানাকে সভাপতি ও রাজু আহমেদ রাজনকে সাধারন সম্পাদক করে পৌর ছাত্রলীগের নতুন কমিটি ঘোষনা করেন জেলা ছাত্রলীগের সভাপতি মনিরুল শাহ আপেল ও সাধারণ সম্পাদক মাসুদ সরকার।

এর আগে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির নির্দেশক্রমে নীলফামারী জেলা শাখার সিদ্ধান্তক্রমে জেলার আওতাধীন জলঢাকা ছাত্রলীগের উপজেলা ও পৌর শাখার বর্তমান কার্যনির্বাহী কমিটি বিলুপ্ত ঘোষণা করেন তারা। গত ১২ নভেম্বর সভাপতি/সম্পাদকের স্বাক্ষরিত আলাদা আলাদা ভাবে দুটি কমিটিকে এক বছরের জন্য অনুমোদন করেন তারা।

এদিকে জলঢাকা ছাত্রলীগের নতুন উপজেলা ও পৌর কমিটিকে অভিনন্দন জানিয়েছেন উপজেলা আ’লীগের সভাপতি আনছার আলী মিন্টু, সাধারন সম্পাদক সহীদ হোসেন রুবেল, দিনাজপুর শিক্ষাবোর্ডের সাবেক চেয়ারম্যান প্রফেসর আহমেদ হোসেন, সাংগঠনিক সম্পাদক দেলোয়াার হোসেন, উপজেলা যুবলীগের আহবায়ক সারোয়ার হোসেন সাদের, আ’লীগ নেতা সারোয়ার রশীদ, পৌর যুবলীগের আহবায়ক নাজমুল কবির মুকুল, ও যুবনেতা রাজীব চৌধুরী, আনোয়ার হোসেন প্রমুখ।  

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন