বঙ্গবন্ধুর ভাস্কর্য স্থাপনের বিরোধীতাকারী মামুনুল হকের দ্রুত গ্রেফতারের দাবিতে জলঢাকায় মানববন্ধন | Daily Chandni Bazar বঙ্গবন্ধুর ভাস্কর্য স্থাপনের বিরোধীতাকারী মামুনুল হকের দ্রুত গ্রেফতারের দাবিতে জলঢাকায় মানববন্ধন | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১৭ নভেম্বর, ২০২০ ২০:২৩
বঙ্গবন্ধুর ভাস্কর্য স্থাপনের বিরোধীতাকারী মামুনুল হকের দ্রুত গ্রেফতারের দাবিতে জলঢাকায় মানববন্ধন
আল ইকরাম বিপ্লব,জলঢাকা (নীলফামারী) প্রতিনিধিঃ

বঙ্গবন্ধুর ভাস্কর্য স্থাপনের বিরোধীতাকারী মামুনুল হকের দ্রুত গ্রেফতারের দাবিতে জলঢাকায় মানববন্ধন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ভাস্কর্য নির্মাণ বন্ধের হুমকির প্রতিবাদ ও জাতির পিতাকে অবমাননার অপরাধে ধর্ম ব্যবসায়ী মামুনুল হকের দ্রুত গ্রেফতার এবং দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশন। মঙ্গলবার সকালে স্থানীয় ট্রাফিক মোড়ে ঘন্টা ব্যাপী এ মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের প্রধান সমন্বায়ক এনামুল হকের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর, সাবেক মেয়র ইলিয়াস হোসেন বাবলু, সনাতন সম্প্রীতি সংঘের সভাপতি শ্রী রণজিৎ কুমার রায়, চেতনায় মুক্তিযোদ্ধা সংগ্রাম পরিষদের সভাপতি, জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক, রেজোয়ান প্রামানিক সহ ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের সদস্য মমিনুর রহমান, বিল্লা তৈয়ব, আবু  তালেব ও প্রতিবাদ সমাবেশটিতে সঞ্চালনা করেন ফাউন্ডেশনের সদস্য এম এ হান্নান টিটু।

উল্লেখ্য গত (১৩ নভেম্বর) রাজধানীর বিএমএ অডিটোরিয়ামে বাংলাদেশ খেলাফত যুব মজলিসে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য স্থাপনের বিরোধিতা করে তা অবিলম্বে বন্ধের দাবি জানিয়েছেন বাংলাদেশ খেলাফত মজলিসের ভারপ্রাপ্ত মহাসচিব ও বাংলাদেশ খেলাফত যুব মজলিসের কেন্দ্রীয় সভাপতি মাওলানা মামুনুল হক। ঢাকা মহানগরীর উদ্যোগে শানে রিসালাত কনফারেন্সে তিনি এ দাবি জানান। তিনি আরও বলেন, ‘ধোলাইখালে বঙ্গবন্ধুর মূর্তি স্থাপন বঙ্গবন্ধুর আত্মার সঙ্গে গাদ্দারি করার শামিল। যারা বঙ্গবন্ধুর ভাস্কর্যের নামে মূর্তি স্থাপন করে তারা বঙ্গবন্ধুর সু-সন্তান হতে পারে না।

এর মাধ্যমে মসজিদের শহরকে মূর্তির শহরে পরিণত করার অপচেষ্টা চলছে। এ মূর্তি স্থাপন বন্ধ করুন। যদি আমাদের আবেদন মানা না হয়, আবারও তওহিদি জনতা নিয়ে শাপলা চত্ত্বর কায়েম হবে। এরই প্রেক্ষিতে জলঢাকায় ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের নেতাকর্মীরা মামুনুল হককে দ্রুত গ্রেফতারের দাবি জানান।

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন