জলঢাকায় ছাত্রলীগের কমিটি বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন | Daily Chandni Bazar জলঢাকায় ছাত্রলীগের কমিটি বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ২১ নভেম্বর, ২০২০ ২৩:২৩
জলঢাকায় ছাত্রলীগের কমিটি বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন
আল ইকরাম বিপ্লব, জলঢাকা (নীলফামারী) প্রতিনিধিঃ

জলঢাকায় ছাত্রলীগের কমিটি বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন

নীলফামারীর জলঢাকায় ছাত্রলীগের নতুন কমিটি বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন করেছে ছাত্রলীগের পদপ্রত্যাশী নেতারা। অগঠনতান্ত্রীক ভাবে চাঁদাবাজ এবং শিবির কর্মীকে সভাপতি ও দলিল লেখক সরকারকে সাধারন সম্পাদক করে কমিটি দেয়া হয়েছে বলে সংবাদ সম্মেলনের মাধ্যমে দাবী  করেন উপজেলা ছাত্রলীগের পদপ্রত্যাশী নেতা কর্মীরা। বর্তমান কমিটির সাধারন সম্পাদক পূর্বের নাম পরির্তন করে নতুন নাম দিয়ে কমিটি  নিয়ে আসায় খোভ ছাত্রলীগ নেতা কর্মীদের। শনিবার দুপুরে জলঢাকা যুবলীগ অফিস কার্যালয়ে ছাত্রলীগ পদপত্যাশী নেতাকর্মীরা সংবাদ সংম্মেলনে ফেসবুকের মাধ্যমে নব-গঠিত কমিটিকে বাতিল করে কাউন্সিলের মাধ্যমে পূনরায় কমিটি দেয়ার দাবী জানান।

এসময় লিখিত বক্তব্য পাঠ করে শোনান সাধারন সম্পাদক শফিকুল গণি স্বপন। এছাড়াও উপজেলা ছাত্রলীগ সভাপতি নলনী বিশ্বাস জয়, সহ-সভাপতি একরামুল হক রানা, আহসান হাবীব সাহেদ, যুগ্ম সাধারন সম্পাদক নুর মোহাম্মদ ও বালাগ্রাম ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক রেজওয়ান প্রামাণিক সহ ছাত্রলীগের অন্যান্য নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।