বগুড়ায় করোনায় বৃদ্ধের মৃত্যু: নতুন আক্রান্ত ৩০ | Daily Chandni Bazar বগুড়ায় করোনায় বৃদ্ধের মৃত্যু: নতুন আক্রান্ত ৩০ | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ২৫ নভেম্বর, ২০২০ ২০:৫১
বগুড়ায় করোনায় বৃদ্ধের মৃত্যু: নতুন আক্রান্ত ৩০
ষ্টাফ রিপোর্টার

বগুড়ায় করোনায় বৃদ্ধের
মৃত্যু: নতুন আক্রান্ত ৩০

বগুড়ায় শীত বাড়ছে আর করোনা ভাইরাসের প্রকোপ আবারো বাড়তে শুরু করেছে। মাঝে করোনা ভাইরাসের আক্রান্ত ও মৃত্যু সংখ্যা কমে গেলেও নভেম্বর মাসের শেশ দিকে এসে আবারো বাড়তে শুরু করেছে। বগুড়ায় নতুন করে করোনা ভাইরাসে মরা গেছেন একজন এবং নতুন আক্রান্ত হয়েছেন ২৬ জন। বগুড়া জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে জানানো হয়েছে, বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে মঙ্গলবার চিকিৎসাধীন অবস্থায় মারা যান। আবুল কাশেম (৬৫)। এনিয়ে জেলায় মোট মৃত্যু দাঁড়ালো ২০৩ জনে। আর এ পর্যন্ত মোট আক্রান্ত হলো ৮ হাজার ৬৭৩ জন। নুতন ১৯ নিয়ে মোট সুস্থ হয়েছে ৭ হাজার ৯৩৩ জন। 

বুধবার বগুড়া জেলার ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজার রহমান তুহিন জানান, গত ২৪ ঘন্টায় (২৪ নভেম্বর) ১৯৬ টি নমুনা পরীক্ষা করে বগুড়ায় নতুন করে ২৬ জনের দেহে করোনা ভাইরাস পাওয়া গেছে। নতুন আক্রান্তদের মধ্যে বগুড়া সদরে ২১ জন, শাজাহানপুরে ২জন, কাহালুতে ২ জন ও গাবতলী উপজেলায় ১ জন। বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে ১৯১ টি নমুনা পরীক্ষায় ২৪ জন এবং টিএমএসএস মেডিকেল হাসপাতালে ৫টি নমুনা পরীক্ষা করে ২জন পজিটিভ হন। 

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন