বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তুলতে তরুণ সমাজ অগ্রণী ভুমিকা রাখছে- প্যানেল চেয়ারম্যান রনি | Daily Chandni Bazar বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তুলতে তরুণ সমাজ অগ্রণী ভুমিকা রাখছে- প্যানেল চেয়ারম্যান রনি | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১১ জানুয়ারী, ২০২১ ২৩:৪২
বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তুলতে তরুণ সমাজ অগ্রণী ভুমিকা রাখছে- প্যানেল চেয়ারম্যান রনি
ষ্টাফ রিপোর্টার

বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তুলতে তরুণ সমাজ
অগ্রণী ভুমিকা রাখছে- প্যানেল চেয়ারম্যান রনি

বগুড়া ইয়ূথ ফোরামের আয়োজনে রবিবার রাতে শহরের আকাশতারা বগুড়া কলেজ মাঠে ব্যাটমিন্টন টুর্ণামেন্টের উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।বগুড়া ইয়ূথ ফোরামের সভাপতি সঞ্জু রায়ের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা বগুড়া জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি সুলতান মাহমুদ খান রনি। প্রধান অতিথির বক্তব্যে সুলতান মাহমুদ খান রনি বলেন,  বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তুলতে তরুণ প্রজন্ম অগ্রণী ভুমিকা রাখছে। বাংলাদেশ তলাবিহীন ঝুড়ি থেকে সারা বিশ্বে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিণত হয়েছে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে। তিনি আরো বলেন যুব সমাজের গঠনে ক্রীড়ার ভুমিকা অপরিসীম। বগুড়ার অনেক ক্রীড়াবিদ শুধু বাংলাদেশ নয়, সারাবিশ্বে নিজেদের উপস্থাপন করেছে।

অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন জার্নালবিডি২৪.কম এর প্রকাশক পরিমল প্রসাদ রাজ এবং বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা মোবাইল ব্যবসায়ী মালিক সমিতির সাধারণ সম্পাদক শেখর রায়। ইয়ুথ লিডার মেহরাব হোসেন তানভীর, রিমন প্রাং এবং রিফাত হোসেনের সার্বিক ব্যবস্থাপনায় আয়োজিত টুর্ণামেন্টে ৮টি দল পর্যায়ক্রমে খেলায় অংশগ্রহণ করবে। উল্লেখ্য, ২০১৫ সাল থেকে বগুড়ায় শিশুদের অধিকার প্রতিষ্ঠা এবং যুব সমাজের নেতৃত্ব বিকাশে বগুড়া ইয়ূথ ফোরাম ইতিবাচক নানা সফল কার্যক্রম পরিচালনা করে আসছে। 

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন