ছেড়ে গেছে স্ত্রী, ফিরিয়ে আনতে ব্যর্থ হয়ে শ্যালিকাকে ধর্ষণ | Daily Chandni Bazar ছেড়ে গেছে স্ত্রী, ফিরিয়ে আনতে ব্যর্থ হয়ে শ্যালিকাকে ধর্ষণ | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১২ জানুয়ারী, ২০২১ ০৯:১৩
ছেড়ে গেছে স্ত্রী, ফিরিয়ে আনতে ব্যর্থ হয়ে শ্যালিকাকে ধর্ষণ
অনলাইন ডেস্ক

ছেড়ে গেছে স্ত্রী, ফিরিয়ে আনতে ব্যর্থ হয়ে শ্যালিকাকে ধর্ষণ

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বাকপ্রতিবন্ধী কিশোরী শ্যালিকাকে (১৫) বাড়িতে এনে ধর্ষণের অভিযোগ উঠেছে দুলাভাইয়ের বিরুদ্ধে। শনিবার (৯ জানুয়ারি) সন্ধার পর উপজেলার মগটুলা ইউনিয়নের দক্ষিণ নাউড়ি গ্রামে এ ঘটনা ঘটে।অভিযুক্ত ব্যক্তির নাম আলামিন (৩০)। তিনি উপজেলার মগটুলা ইউনিয়নের দক্ষিণ নাউড়ি গ্রামের মৃত মরছব আলীর ছেলে। এ ঘটনার পর থেকে আলামিন পলাতক রয়েছেন বলেও জানিয়েছে পুলিশ।

এ ঘটনায় রোববার (১০ জানুয়ারি) রাতে কিশোরীর বাবা বাদী হয়ে আলামিনকে আসামি করে ঈশ্বরগঞ্জ থানায় মামলা করেছেন। রাতেই কিশোরীকে উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।এ বিষয়ে ঈশ্বরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মো. রওশন আলী বলেন, ‘ধর্ষক আলামিন পেশায় একজন ট্রলিচালক। ছয় বছর আগে তিনি পাশের গ্রামের ওই বাকপ্রতিবন্ধী কিশোরীর বড় বোনকে বিয়ে করেন। নেশাগ্রস্ত হওয়ায় স্ত্রীর কাছে প্রায়ই টাকার জন্য চাপ দিয়ে আসছিলেন এবং অত্যাচার করতেন। নির্যাতন সইতে না পেরে এক বছরের সন্তান নিয়ে স্বামীর বাড়ি ছেড়ে প্রথমে বাবার বাড়িতে চলে যান। পরে সেখান থেকে তিনি ঢাকায় চলে যান।

স্ত্রীকে ফিরিয়ে আনতে ব্যর্থ হয়ে এক পর্যায়ে শ্যালিকাকে উত্ত্যক্ত করতে শুরু করেন আলামিন। এতে পরিবারের সদস্যরা বাধা দিলেও তিনি বিরত থাকেননি।ঘটনার দিন সন্ধ্যার পর ওই বাকপ্রতিবন্ধী কিশোরীকে বিয়ের আশ্বাসে বাড়িতে এনে ধর্ষণ করেন আলামিন। সন্ধ্যার পর মেয়েকে বাড়িতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন পরিবারের সদস্যরা। এক পর্যায়ে আলামিনের বাড়ি থেকে ওই কিশোরীকে বেরিয়ে আসতে দেখেন তার বাবা। পরে ওই দিন রাতেই বাকপ্রতিবন্ধী কিশোরী তার মাকে ইশারায় জানায়, আলামিন তাকে মুখ চেপে ধরে ধর্ষণ করেছেন।

এসআই রওশন আলী আরও বলেন, ‘মামলার পর সোমবার (১১ জানুয়ারি) সকালে কিশোরীর ফরেনসিক পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তবে, কোনো কারণে হয়তো ফরেনসিক পরীক্ষা হয়নি। আগামীকাল আবার ফরেনসিক পরীক্ষার জন্য পাঠানো হবে। পরীক্ষার পর ২২ ধারায় জবানবন্দির জন্য কিশোরীকে আদালতে পাঠানো হবে।’

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন