বগুড়ায় দুই বিএনপি নেতার উপর দুর্বৃত্তদের হামলা | Daily Chandni Bazar বগুড়ায় দুই বিএনপি নেতার উপর দুর্বৃত্তদের হামলা | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১২ জানুয়ারী, ২০২১ ২২:২৯
বগুড়ায় দুই বিএনপি নেতার উপর দুর্বৃত্তদের হামলা
ষ্টাফ রিপোর্টার

বগুড়ায় দুই বিএনপি নেতার 
উপর দুর্বৃত্তদের হামলা

 


স্টাফ রিপোর্টার 

বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য শেখ তাহা উদ্দিন নাহিন ও জেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক জাহাঙ্গীর আলমের উপর হামলা চালিয়ে দুর্বৃত্তরা আহত করেছে। মঙ্গলবার দুপুরে বগুড়া সার্কিট হাউজ রোডের ঘোড়া চত্বরের পাশে দুর্বৃত্তরা হামলা চালিয়ে মারপিট করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। পরে আহত দুই বিএনপি নেতা প্রাথমিক চিকিৎসা গ্রহণ করে। 
বগুড়াা জেলা বিএনপির নেতা আমিরুল ইসলাম জানান, একটি মামলায় মঙ্গলবার আদালতে হাজিরা দিয়ে ফেরার পথে সার্কিট হাউস মোড়ে হঠাৎ করে যুবদলের কয়েকজন কর্মীর দেখা হয়। সেখানে কথা বলার একসময় হঠাৎ করেই বাকবিতন্ডার এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। এসময় আহত হন জেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক জাহাঙ্গীর আলম। 
এদিকে বিএনপি নেতা নাহিন ও যুবদল নেতা জাহাঙ্গীরের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাদের সাথে কথা বলা সম্ভব হয়নি। বগুড়া সদর ফাঁড়ির উপ পরিদর্শক (এসআই) খোরশেদ আলম জানান, কে বা কারা বিএনপি নেতা নাহিন ও যুবদল নেতা জাহাঙ্গীর আলমকে মারপিট করেছে। এসময় জাহাঙ্গীর আলমের কপাল কেটে যায়। এখনও কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে দ্রুত ব্যবস্থা নেয়া হবে। বগুড়া জেলা বিএনপির আহবয়ক কমিটির যুগ্ম আহবায়ক এড: সাইফুল ইসলাম জানান, বগুড়া পৌরসভা নির্বাচনে দলীয় প্রার্থীর পক্ষে প্রচারনা পরিচালনা করতে কেন্দ্রীয় নির্বাচন ক্যাম্প গঠনে কমিটি গঠন করার জন্য বিএনপি নেতা শেখ তাহা উদ্দিন নাইনকে দায়িত্ব দেওয়া হয়। এই বিষয়ে নিয়েই তার উপর হামলা করা হয়েছে।

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন