প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, দুই এনজিওকর্মীকে পুলিশে সোপর্দ | Daily Chandni Bazar প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, দুই এনজিওকর্মীকে পুলিশে সোপর্দ | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১৪ জানুয়ারী, ২০২১ ১৮:১২
প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, দুই এনজিওকর্মীকে পুলিশে সোপর্দ
অনলাইন ডেস্ক

প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, দুই এনজিওকর্মীকে পুলিশে সোপর্দ

চট্টগ্রামের বোয়ালখালীতে এনজিওর নামে অর্থ আত্মসাতের অভিযোগে এক নারীসহ দুইজনকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে জনতা।বুধবার (১৩ জানুয়ারি) রাতে তাদের বিরুদ্ধে স্থানীয়দের অভিযোগের প্রেক্ষিতে থানায় প্রতারণা মামলা রুজু করা হয়েছে বলে জানিয়েছেন বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল করিম।

গ্রেফতারকৃতরা হলেন- সজল দাশগুপ্ত (৪৫) ও মুক্তা চৌধুরী (৩০)। তারা নিজেরা ‘এলিন’ নামের একটি এনজিওর কর্মী পরিচয় দিয়ে সাধারণ মানুষের সঙ্গে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ করে আসছিলেন।

গ্রেফতার হওয়া সজল দাশগুপ্ত উপজেলার সরোয়াতলীর ইউনিয়নের মৃত সমর দাশগুপ্তের ছেলে ও মুক্তা চৌধুরী একই ইউনিয়নের লিটন চৌধুরীর স্ত্রী।ওসি মো. আবদুল করিম জানান, এনজিওকর্মী পরিচয়ে টাকা তোলার সময় স্থানীয় জনগণ এক পুরুষ ও এক নারীকে আটক করে পুলিশে খবর দেয়। ঘটনাস্থলে পৌঁছে পুলিশ এনজিওর কাগজপত্র দেখতে চাইলে তারা দেখাতে পারেননি।স্থানীয় লোকজন পুলিশকে জানিয়েছেন, সজল ও মুক্তা দুজন অনেক মানুষের অর্থ আত্মসাৎ করেছেন। তাদের বিরুদ্ধে প্রতারণা মামলা দায়ের করা হয়েছে।

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন