কোকো রাজনীতিবিদ ছিলেন না, তাকে হত্যা করা হয়েছে : ফখরুল | Daily Chandni Bazar কোকো রাজনীতিবিদ ছিলেন না, তাকে হত্যা করা হয়েছে : ফখরুল | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ২৪ জানুয়ারী, ২০২১ ১২:২২
কোকো রাজনীতিবিদ ছিলেন না, তাকে হত্যা করা হয়েছে : ফখরুল
অনলাইন ডেস্ক

কোকো রাজনীতিবিদ ছিলেন না, তাকে হত্যা করা হয়েছে : ফখরুল

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আরাফাত রহমান কোকো কোনো রাজনীতিবিদ ছিলেন না। তিনি একজন ক্রীড়া সংগঠক ছিলেন। অতি অল্পসময়ের মধ্যে ক্রীড়াঙ্গনে বিভিন্ন কাজের মাধ্যমে তিনি নিজেকে স্মরণীয় করে রেখেছেন।

তিনি বলেন, দুর্ভাগ্য আমাদের এই অত্যন্ত মেধাবী ক্রীড়া সংগঠককে মঈন উদ্দিন-ফখরুদ্দিন সরকার নির্মমভাবে, অন্যায়ভাবে নির্যাতন করায় অসুস্থ হয়ে পড়েন। সেই অসুস্থ অবস্থায় তিনি মারা গেছেন। আমরা মনে করি তাকে হত্যা করা হয়েছে।রোববার (২৪ জানুয়ারি) সকালে আরাফাত রহমান কোকোর ষষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে বনানী কবরস্থানে তার কবর জিয়ারত শেষে সাংবাদিকদের এসব কথা বলেন মির্জা ফখরুল।

তিনি আরও বলেন, আরাফাত রহমান কোকো সৃষ্টি হয়েছেন বাংলাদেশের উন্নয়নের জন্য, সৃষ্টি হয়েছেন ক্রীড়াঙ্গনের উন্নয়নের জন্য। আমরা আজ তার মৃত্যুবার্ষিকীতে তার কবর জিয়ারত করেছি।এ সময় যুবদলের কেন্দ্রীয় সভাপতি সাইফুল ইসলাম, বিএনপির ক্রিয়া সম্পাদক আমিনুল ইসলাম, বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান, ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলসহ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন