নন্দীগ্রাম পৌরনির্বাচনে নৌকার প্রার্থী আনিছুর নির্বাচিত | Daily Chandni Bazar নন্দীগ্রাম পৌরনির্বাচনে নৌকার প্রার্থী আনিছুর নির্বাচিত | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ৩১ জানুয়ারী, ২০২১ ২০:১৭
নন্দীগ্রাম পৌরনির্বাচনে নৌকার প্রার্থী আনিছুর নির্বাচিত
অনলাইন ডেস্ক

নন্দীগ্রাম পৌরনির্বাচনে নৌকার প্রার্থী আনিছুর নির্বাচিত

বগুড়ার নন্দীগ্রাম পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী  আনিছুর রহমান নৌকা প্রতিকে ৭,৬৬৯ ভোট পেয়ে মেয়র নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী বি.এন.পি মনোনীত প্রার্থী সুশান্ত কুমার শান্ত ধানের শীষ প্রতিকে পেয়েছেন ৫,১৮৮ ভোট, সাবেক মেয়র কামরুল হাসান সিদ্দিকী জুয়েল জগ মার্কা প্রতিকে পেয়েছেন ৬৩৪ ভোট। 

নব-নির্বাচিত মেয়র আনিছুর রহমান বলেছেন, আগামী ৫ বছর তার আমলেই পৌরবাসীর বিভিন্ন সমস্যার সমাধান সহ গোটা পৌরসভাকে গড়ে তুলবেন আধুনিক পৌরসভা হিসেবে। রাস্তা-ঘাটের উন্নয়ন, ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন করে একটি পরিস্কার-পরিচ্ছন্ন ও মাদকমুক্ত পৌরসভা উপহার দিতে চান তিনি। দলমত নির্বিশেষে বিপুল ভোট দিয়ে মেয়র নির্বাচিত করায় সকল পৌরবাসীকে তিনি অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন। নব-নির্বাচিত মেয়র আনিছুর রহমান  একান্ত সাক্ষাৎকারে এ কথা গুলো বলেন। আনিছুর রহমান  চান তার আমলে পৌরবাসী প্রতিটি সমস্যার সুষ্ঠ ও দ্রুত সমাধান।

তিনি আরো বলেন, মসজিদ-মন্দির,ি শক্ষা-প্রতিষ্ঠান সংস্কার সহ পূর্ন নির্মান করা, রাস্তা-ঘাট সংস্কার ও নতুন রাস্তা নির্মান, ড্রেনেজ ব্যবস্থা, গরীব দুখী মানুষের সু-চিকিৎসা ব্যবস্থা করা, মাদক ও দূর্নীতিমুক্ত  পৌরসভা ঘোষনা, পৌর এলাকার ওমরপুর বাসষ্ট্যান্ড সহ জন-গুরুত্বপূর্ণ স্থানে যাত্রী ছাউনী নির্মান করা, রিক্সা-ভটভটি-টেম্পুর পৃথক পৃথক ভাবে ষ্ট্যান্ড নির্মান করা, পৌরসভার প্রতিটি রাস্তায় আলোর ব্যবস্থা সহ পৌরবাসীর নাগরিক সুযোগ সুবিধা নিশ্চিত করা হবে।

আনিছুর রহমান  এলাকার উন্নয়নে সর্বদা নিয়োজিত থাকেন। আনিছুর রহমান  এ পর্যন্ত অসংখ্য উন্নয়ন মূলক কাজ করেছেন। তিনি বিভিন্ন মসজিদ ও মন্দিরে সাধ্যমত অনুদান দেওয়ার চেষ্টা করেছে। একই ভাবে শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান গণের সঙ্গে মতবিনিময় করে শিক্ষার মান উন্নয়নে পরামর্শ প্রদান ও অবকাঠামো উন্নয়নের জন্য অনুদান প্রদান করবেন। পরিশেষে পৌরসভার সকল নাগরিকের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন নব-নির্বাচিত মেয়র আনিছুর রহমান  ।