ভাড়া নিয়ে তর্কের জেরে ব্যাংক কর্মকর্তাকে খুন করল সিএনজি চালকরা | Daily Chandni Bazar ভাড়া নিয়ে তর্কের জেরে ব্যাংক কর্মকর্তাকে খুন করল সিএনজি চালকরা | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ২২ ফেব্রুয়ারী, ২০২১ ১১:৩০
ভাড়া নিয়ে তর্কের জেরে ব্যাংক কর্মকর্তাকে খুন করল সিএনজি চালকরা
অনলাইন ডেস্ক

ভাড়া নিয়ে তর্কের জেরে ব্যাংক কর্মকর্তাকে খুন করল সিএনজি চালকরা

সিলেটে সিএনজির ভাড়া নিয়ে চালকদের হামলায় মওদুদ আহমেদ (৩৫) নামে এক ব্যাংক কর্মকর্তা নিহত হয়েছেন। রোববার (২১ ফেব্রুয়ারি) রাত পৌনে ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এ ঘটনায় নিহতের ভাই বাদি হয়ে কোতোয়ালি মডেল থানায় চালক নোমান হাসনুকে প্রধান আসামি করে হত্যা মামলা দায়ের করেছেন। মামলায় আরও কয়েকজনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

মওদুদ সিলেটের জৈন্তাপুর উপজেলার অগ্রণী ব্যাংক হরিপুর গ্যাস ফিল্ড শাখার ক্যাশ অফিসার ছিলেন। তিনি হরিপুর এলাকার একটি ভাড়া বাসায় থাকতেন। তার গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলার টেংগুরিপাড়া গ্রামে। বাবার নাম মো. আব্দুল ওয়াহেদ।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, সন্ধ্যা পৌনে ৮টায় জৈন্তাপুরের হরিপুর থেকে সিলেট থ ১২-৪২৭০ নম্বর একটি সিএনজিতে নগরের বন্দরবাজারে যান ব্যাংক কর্মকর্তা মওদুদ। সন্ধ্যায় কালেক্টরেট জামে মসজিদের সামনে আসার পর চালক নোমান হাসনুর সঙ্গে ভাড়া নিয়ে তার বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে নোমানসহ আরও কয়েকজন অটোরিকশাচালক মওদুদকে বেধড়ক মারধর করে। তাকে উদ্ধার করে আহত অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল হাসপাতালে নেয়া হয়। পরে রাত পৌনে ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে হাজির হন বন্দরবাজার ফাঁড়ির ইনচার্জ এসআই মোস্তাফিজুর রহমান। কিন্তু ততক্ষণে নোমান হাসনুসহ অন্য চালকরা পালিয়ে যায়। পুলিশ ওসমানী হাসপাতালে পৌঁছে সুরতহাল শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজের ফরেনসিক মেডিসিন বিভাগের মর্গে পাঠায়।

কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম আবু ফরহাদ জানান, ঘটনার সঙ্গে জড়িতদের চিহ্নিত করে গ্রেফতারে অভিযান চালাচ্ছে পুলিশ।

দৈনিক চাঁদনী বাজার  / সাজ্জাদ হোসাইন