রাজধানীতে খেলতে গিয়ে গলায় ফাঁস লেগে প্রাণ গেল শিশুর | Daily Chandni Bazar রাজধানীতে খেলতে গিয়ে গলায় ফাঁস লেগে প্রাণ গেল শিশুর | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১ মার্চ, ২০২১ ১০:৩১
রাজধানীতে খেলতে গিয়ে গলায় ফাঁস লেগে প্রাণ গেল শিশুর
অনলাইন ডেস্ক

রাজধানীতে খেলতে গিয়ে গলায় ফাঁস লেগে প্রাণ গেল শিশুর

রাজধানীর কদমতলীর পাটেরবাগ এলাকায় খেলতে গিয়ে গলায় ফাঁস লেগে ফারজানা আক্তার মিম নামে ১০ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে।

রোববার (২৮ ফেব্রুয়ারি) রাত আটটার দিকে এই দুর্ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত নয়টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহতের ভাই মহরম গাজী বলেন, বাসায় কেউ না থাকায় দারোয়ানের মেয়ের সঙ্গে মিম খেলা করছিল। ওই সময় আমি জরুরি কাজে বাসার বাইরে যাই। ওরা দুইজন ওড়না দিয়ে খাটের উপরে খেলার সময় হঠাৎ সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে যায়। এতে মিমের গলায় ফাঁস লেগে ফ্যানের সঙ্গে ঝুলে থাকে। পরে বাসায় এসে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢামেকে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি জানান, তাদের গ্রামের বাড়ি উত্তর চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার ভাটিয়ালপুর গ্রামে। বাবার নাম ওয়াহেদ গাজী। তারা বর্তমানে পাটেরবাগ এলাকায় পরিবারের সঙ্গে থাকেন। মিম স্থানীয় একটি স্কুলের ষষ্ঠ শ্রেণির ছাত্রী ছিল।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

দৈনিক চাঁদনী বাজার  / সাজ্জাদ হোসাইন