রাজধানীতে নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু | Daily Chandni Bazar রাজধানীতে নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ৫ মার্চ, ২০২১ ১১:২৬
রাজধানীতে নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু
অনলাইন ডেস্ক

রাজধানীতে নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

রাজধানীর হাজারীবাগের রায়েরবাজার এলাকায় একটি নির্মাণাধীন ভবনের সিঁড়ির ফাঁকা জায়গা থেকে পড়ে মো. ফারুক ইসলাম (২৮) নামের এক নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (৪ মার্চ) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। ফারুক ইসলাম রাজশাহীর গোদাগাড়ী উপজেলার তালাইকুন্দলিয়া পাড়া গ্রামের রুহুল আমিনের ছেলে। রায়েরবাজারে ওই নির্মাণাধীন ভবনে থাকতেন তিনি। তার স্ত্রী ও তিন ছেলেমেয়ে রয়েছে।

নিহতের ভাই মানিক ইসলাম জানান, ‘কাজ না থাকায় সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে হাজারীবাগের রায়েরবাজার এলাকায় একটি ১০ তলা নির্মাণাধীন ভবনের পাঁচতলার সিঁড়িতে বসেছিল ফারুক। এ অবস্থায় সিঁড়ির ফাঁকা জায়গা দিয়ে হঠাৎ মাথা ঘুরে নিচে পড়ে যায়। গুরুতর আহত অবস্থায় প্রথমে বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। পরে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে রাত ৯টার দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

দৈনিক চাঁদনী বাজার  / সাজ্জাদ হোসাইন