আ.লীগ কর্মীর লাশ নিয়ে মিছিল করলেন স্থানীয়রা | Daily Chandni Bazar আ.লীগ কর্মীর লাশ নিয়ে মিছিল করলেন স্থানীয়রা | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ৭ মার্চ, ২০২১ ১০:২৬
আ.লীগ কর্মীর লাশ নিয়ে মিছিল করলেন স্থানীয়রা
অনলাইন ডেস্ক

আ.লীগ কর্মীর লাশ নিয়ে মিছিল করলেন স্থানীয়রা

মুন্সিগঞ্জ সদর উপজেলার মিরকাদিমে প্রতিপক্ষের হামলায় ফিরোজ (৩৫) নামে স্থানীয় আওয়ামী লীগের এক কর্মী নিহত হয়েছেন। তার লাশ নিয়ে বিচার দাবিতে মিছিল করেছেন স্থানীয়রা।

এ সময় মিরকাদিম পৌরসভার মেয়র শহিদুল ইসলাম শাহীনের নির্দেশে এ হত্যাকাণ্ড হয়েছে বলে অভিযোগ করে স্লোগান দিয়ে তার ৪-৫টি ব্যবসা প্রতিষ্ঠান ভাঙচুর করা হয়।

শনিবার বিকেল ৫টায় মিরকাদিম পৌরসভার মিরাপাড়া থেকে লাশ নিয়ে মিছিল শুরু হয়ে ঈদগাহ মাঠে গিয়ে শেষ হয়। পরে সন্ধ্যায় মিরাপাড়া কবরস্থানে মরদেহ দাফন করা হয়।

এর আগে গত বৃহস্পতিবার (৪মার্চ) সন্ধ্যায় প্রতিপক্ষের হামলার পরদিন শুক্রবার (৫ মার্চ) রাত সাড়ে ১১টায় ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় ফিরোজ মৃত্যবরণ করেন। নিহত ফিরোজ মিরকাদিমের মিরাপাড়া এলাকার মৃত রব ফকিরের ছেলে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ফিরোজের ভাই উজ্জ্বল বলেন, বৃহস্পতিবার রাত সাড়ে ১১টায় বাসা থেকে বের হয় আমার ভাই। এরপর নির্জন একটি স্থানে তার মাথার পেছনে লোহার পাইপ দিয়ে আঘাত করে কে বা কারা। মাটিতে লুটিয়ে পড়লে তাকে ধারালো অস্ত্র দ্বারা আঘাত করা হয়। এক পর্যায়ে স্থানীয়দের সহায়তায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে শুক্রবার রাত ১১টায় মারা যায় সে।

তিনি জানান, আমার ভাই মিরকাদিম পৌরসভার আওয়ামী লীগ নেতা মনসুর আহমেদ কালামের সমর্থক। এর জের ধরেই প্রতিপক্ষ মেয়র শহিদুল ইসলাম শাহীনের সমর্থকরা হামলা করে তাকে খুন করেছে।

মুন্সিগঞ্জ সদর থানার ওসি আবু বকর সিদ্দিক জানান, এ ঘটনায় গত শুক্রবার দুপুরে মারধরের মামলা হয়েছিল। নিহতের নিজের করা মামলাটি এখন হত্যা মামলা হয়েছে। মামলায় মোহাম্মদ আলামিন (২০) নামে একজনকে আটক করে শনিবার সকালে আদালতে পাঠানো হয়েছে। বাকি আসামিদের আটকের চেষ্টা চলছে।

দৈনিক চাঁদনী বাজার  / সাজ্জাদ হোসাইন