ফ্ল্যাটে জমা গ্যাস থেকে আগুন : দগ্ধদের মধ্যে একজনের মৃত্যু | Daily Chandni Bazar ফ্ল্যাটে জমা গ্যাস থেকে আগুন : দগ্ধদের মধ্যে একজনের মৃত্যু | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১০ মার্চ, ২০২১ ১২:২১
ফ্ল্যাটে জমা গ্যাস থেকে আগুন : দগ্ধদের মধ্যে একজনের মৃত্যু
অনলাইন ডেস্ক

ফ্ল্যাটে জমা গ্যাস থেকে আগুন : দগ্ধদের মধ্যে একজনের মৃত্যু

নারায়ণগঞ্জের ফতুল্লার মাসদাইর এলাকায় একটি বাসায় গ্যাসের লিকেজ থেকে সৃষ্ট আগুনে দগ্ধদের মধ্যে মোহাম্মদ বিশাল (২৮) নামে একজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৯ মার্চ) দিবাগত রাত আড়াইটার দিকে তার মৃত্যু হয়।

রাজধানীর খ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. পার্থ শংকর পাল বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, আগুনে বিশালের শরীরের ৯০ শতাংশ দগ্ধ হয়েছিল।

জানা গেছে, সোমবার (৮ মার্চ) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে শিশুসহ ছয়জন দগ্ধ হন। প্রথমে তাদের উদ্ধার করে একটি স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে সবাইকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। তাদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক।

দগ্ধরা হলেন- মোহাম্মদ বিশাল, তার স্ত্রী মিতা (২৪), মেয়ে আফসানা (৫), ছেলে মিনহাজ (১৮ মাস), শ্যালক মাহফুজুল (১২) ও আরেক শ্যালক সাব্বির (১৫)।

দগ্ধদের প্রতিবেশী মাসুদ জানান, ফতুল্লা মাসদাইর এলাকায় একটি ছয়তলা বিল্ডিংয়ে রাত সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। ওই ভবনটিতে নতুন রঙ করা হয়েছিল। রান্নাঘরে গ্যাস লিকেজ ছিল। রাত সাড়ে ১২টার কিছুক্ষণ পর পুরো ঘরে আগুন লাগে। এতে ওই পরিবারের ছয়জন দগ্ধ হন।

ডা. পার্থ শংকর পাল আরও জানান, দগ্ধদের মধ্যে বিশালের ১৮ মাস বয়সী ছেলে মিনহাজের শরীরের ৪৫ শতাংশ, মেয়ে আফসানার ১০ শতাংশ, স্ত্রী মিতার ১৫ শতাংশ, শ্যালক মাহফুজুলের ৮৫ শতাংশ, আরেক শ্যালক সাব্বিরের শরীরের ৪৫ শতাংশ দগ্ধ হয়েছে।

দৈনিক চাঁদনী বাজার  / সাজ্জাদ হোসাইন