শিশুদেরকে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের গল্প শোনাল পুনাক | Daily Chandni Bazar শিশুদেরকে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের গল্প শোনাল পুনাক | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১১ মার্চ, ২০২১ ১৩:০৮
শিশুদেরকে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের গল্প শোনাল পুনাক
অনলাইন ডেস্ক

শিশুদেরকে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের গল্প শোনাল পুনাক

পুলিশ পরিবারের শিশু-কিশোরদের নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন অনুষ্ঠানে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের গল্প শুনিয়েছে পুলিশ নারী কল্যাণ (পুনাক) সমিতি।

বুধবার (১০ মার্চ) রাজারবাগ পুলিশ অডিটোরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুনাক সভানেত্রী জীশান মীর্জা।

তিনি স্বাধীনতা সংগ্রামে বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে পাকিস্তানি হানাদার বাহিনীর বিরুদ্ধে পুলিশের গড়ে তোলা প্রথম প্রতিরোধ যুদ্ধের কথা বলেন। অনুষ্ঠানের শিশু-কিশোরদের নিয়ে বাংলাদেশ পুলিশ মুক্তিযোদ্ধা জাদুঘর পরিদর্শন করেন এবং মুক্তিযুদ্ধে পুলিশের বীরত্বের গল্প শোনান। এছাড়াও অনুষ্ঠানে মুক্তিযুদ্ধবিষয়ক প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হয়।

বাংলাদেশ পুলিশে প্রথমবারের মতো এ ধরনের অনুষ্ঠান আয়োজন করেছে পুনাক। এ অনুষ্ঠান আয়োজনের মধ্য দিয়ে আগামী প্রজন্মের হৃদয়ে বঙ্গবন্ধু ও বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধের প্রতি ভালবাসার এক বীজবপন করে চলেছে বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি। অনুষ্ঠানে পুনাকের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

দৈনিক চাঁদনী বাজার  / সাজ্জাদ হোসাইন