মরা গাছ ভেঙে পড়ে প্রাণ গেল পান বিক্রেতার | Daily Chandni Bazar মরা গাছ ভেঙে পড়ে প্রাণ গেল পান বিক্রেতার | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১১ মার্চ, ২০২১ ১৩:১২
মরা গাছ ভেঙে পড়ে প্রাণ গেল পান বিক্রেতার
অনলাইন ডেস্ক

মরা গাছ ভেঙে পড়ে প্রাণ গেল পান বিক্রেতার

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে গাছ ভেঙে পড়ে এর আগেও বেশ কয়েকটি দুর্ঘটনা ঘটেছে। তবে এতে টনক নড়েনি কর্তৃপক্ষের। এবার বৈদ্যুতিক খুঁটির উপর গাছ ভেঙে পড়ে আয়েশা বেগম (৪০) নামে এক পান বিক্রেতার মৃত্যু হয়েছে।

বুধবার (১০মার্চ) রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। পরে মধ্যরাতে হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশের এএসআই আলাউদ্দিন তালুকদার।

আয়েশা বেগম চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল এলাকায় ফেরি করে পান বিক্রি করতেন। দুর্ঘটনায় তার বাম পা ভেঙে যায় এবং মাথায় গুরুতর আঘাত পান।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার রাত সাড়ে ৮টার দিকে চমেকের বৈদ্যুতিক খুঁটির উপর মরা একটি গাছ ভেঙে পড়ে। এতে চাপা পড়েন পান বিক্রেতা আয়েশা বেগম। তিনি মাথায় গুরুতর আঘাত পান। আয়েশার পাও ভেঙে যায়। প্রথমে তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে ২৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। অবস্থা গুরুতর হওয়ায় তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়।

স্থানীয়রা অভিযোগ করেন, ভেঙে পড়া গাছটি বেশ কয়েক বছর আগে মরে শুকিয়ে যায়। কিন্তু কর্তৃপক্ষের নজরে আসেনি। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষকে বারবার অবহিত করলেও কোনো পদক্ষেপ নেয়নি।

এর আগে গত বছরের ২১ নভেম্বর হাসপাতালের পার্কিংয়ে গাছ ভেঙে পড়ে দু’টি প্রাইভেট কার ও একটি সিএনজি অটোরিকশা ক্ষতিগ্রস্ত হয়। অল্পের জন্য রক্ষা পান যাত্রীরা।

দৈনিক চাঁদনী বাজার  / সাজ্জাদ হোসাইন